পিএসএল ছেড়ে যুক্তরাষ্ট্রে সাকিব

|

ছবি: সংগৃহীত

হঠাৎ করে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ছাড়লেন সাকিব আল হাসান। সরাসরি দেশটি থেকে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে গেলেন এই অলরাউন্ডার। জানা গেছে, পারিবারিক কারণেই মাঝ পথে পিএসএল ছেড়েছেন সাকিব। যদিও তার দল পেশোয়ার জালমি প্লে অফ নিশ্চিত করলে পুনরায় দেখা যেতে পারে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে।

পেশোয়ারের হয়ে এক ম্যাচ খেলার সুযোগ পেলেও ব্যাট হাতে সাকিব ১ রান করে অপরাজিত ছিলেন। এছাড়া বল হাতে তিন ওভার হাত ঘুরিয়ে দিয়েছিলেন ৩১ রান, পাননি কোনো উইকেটের দেখা। তাই দ্বিতীয় ম্যাচেই তার বদলে রভম্যান পাওয়েলকে খেলিয়েছে বাবর আজমের দল।

আগামী ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত দলটির হয়ে খেলার কথা ছিল এই তারকা ক্রিকেটারের। অবশ্য পারিবারিক কারণে হুট করেই যুক্তরাষ্ট্রে ফিরে যেতে হয়েছে তাকে। সাকিবের বদলি হিসেবে আফগান তারকা আজমতউল্লাহ ওমরজাইকে দলে নিয়েছে জালমি।

পিএসএল থেকে বিরতি নেয়া প্রসঙ্গে জিও নিউজের সঙ্গে সাকিব নিজেও কথা বলেছেন। বলেন, জরুরি ব্যক্তিগত কারণে আমি পিএসএল ছেড়ে যাচ্ছি। আমি জানি, পাকিস্তানে আমার শক্তিশালী ফ্যান-ব্যাজ রয়েছে। আমি তাদের উপস্থিতিতে বাকি ম্যাচগুলো খেলার জন্য অপেক্ষায় আছি।

জালমিকে শিরোপা জেতাতে ভূমিকা রাখার আশ্বাস দিয়ে সাকিব আরও বলেন, হতাশ হওয়ার কোনো কারণ নেই। আমি আবারও দ্বিতীয় পর্বের খেলার আগে ফিরে আসবো এবং পেশোয়ার জালমিকে আবারও শিরোপা জেতাতে ভূমিকা রাখার চেষ্টা করবো।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply