চুয়াডাঙ্গায় প্রায় ৪ কোটি টাকার মাদক ধ্বংস

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার সীমান্ত এলাকা থেকে বিজিবির হাতে জব্দ হওয়া ৩ কোটি ৬৯ লাখ ৮৪ হাজার ৮২৭ টাকা মূল্যের বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১টায় চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটেলিয়ন সদর দফতরে আনুষ্ঠানিকভাবে এসব মাদকদ্রব্য বিনষ্ট করা হয়। ২০২০ সালের জুন মাস থেকে ২০২২ সালের ৩১ জুলাই পর্যন্ত এ পরিমাণ মাদক বিজিবির হাতে ধরা পড়ে।

বিজিবি জানায়, দুই বছরে চুয়াডাঙ্গা-মেহেরপুর সীমান্তের বিভিন্ন এলাকা থেকে ২৬ হাজার ১৮৮ বোতল ফেনসিডিল, ৪ হাজার ৭৪৯ বোতল মদ, ৩৭ লিটার দেশীয় লুজ মদ, ৭ বোতল বিয়ার, ৬৭০ কেজি গাঁজা, ৬১১ পিস ইয়াবা, ৩৭ কেজি আলফিকিরি সিসা, ৩৮ গ্রাম ফেচুয়া পাউডার, ৬ হাজার ১৮৪ প্যাকেট ভারতীয় সিগারেট, ৩ হাজার ৩৩৬ প্যাকেট ভারতীয় বিড়ি, ৫ হাজার ৯৭৯ পিস নেশা জাতীয় ট্যাবলেট, ২ হাজার ৫৫০ পিস নেশা জাতীয় ইনজেকশন, ৫ দশমিক ৫২২৪৮ কেজি হেরোইন ও ৪৭ গ্রাম কোকেন জব্দ করা হয়। এ পরিমাণ মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য ৩ কোটি ৬৯ লাখ ৮৪ হাজার ৮২৭ টাকা। যা ধ্বংস করা হয়েছে।

এ অনুষ্ঠানে চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহমেদ এসজিপি, এসপিপি। বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল এমারাত হোসেন পিবিজিএম, বিজিবি হাসপাতালের অধিনায়ক লে কর্নেল শায়লা চৌধুরী এফসিপিএস এমসি ও ৬ বিজিবির সহকারী পরিচালক শেখ ইমরান প্রমুখ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply