আখাউড়ায় পৃথক স্থানে প্রবাসীর স্ত্রী ও যুবকের আত্মহত্যা

|

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার পৃথক দুই স্থান থেকে বিষপানে আত্মহত্যাকারী সৌদি প্রবাসীর স্ত্রী ও এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মোগড়া ইউনিয়নের জাঙ্গাল গ্রাম থেকে গৃহবধূ সালমা আক্তার লতা (৩০) ও একই ইউনিয়নের কুসুমবাড়ি গ্রাম থেকে রানা মিয়ার (২৫) লাশ উদ্ধার করা হয়।

নিহত সালমা জাঙ্গাল গ্রামের সৌদি আরব প্রবাসী ইয়ার হোসেনের স্ত্রী। অপরদিকে রানা মিয়া কুসুমবাড়ি গ্রামের জয়নাল আবেদীন ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সালমা আক্তারের স্বামী ইয়ার হোসেন দীর্ঘদিন যাবত সৌদি আরবে অবস্থান করছেন। স্বামী বিদেশে থাকায় কুমিল্লার এক যুবকের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে সে। প্রমিক যুবক তার কাছ থেকে বিভিন্ন প্রলোভনে অনেক টাকা হাতিয়ে নেয়। বিষয়টি নিয়ে কয়েকদিন ধরে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। একপর্যায়ে প্রতারিত হয়েছে বুঝতে পেরে ওই নারী শনিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে বিষপান করেন। পরে ঢাকার একটি হাসপাতালে দুইদিন চিকিৎসা নেয়ার পর সোমবার ভোরে তিনি মারা যান।

অন্যদিকে পারিবারিক কলহের জেরে উপজেলার কুসুমবাড়ি গ্রামের রানা মিয়া নামের ওই যুবক বিষপান করেন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম জানান, এ ঘটনায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে এবং লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পর ঘটনা দুটি হত্যা নাকি আত্মহত্যা তা জানা যাবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply