জয় ছাড়া অন্যকিছু ভাবছি না: মদ্রিচ

|

ছবি: সংগৃহীত

উয়েফা চ্যাম্পিয়নস লিগে সবসময়ই হট ফেভারিটের তকমা থাকে রিয়াল মাদ্রিদের গায়ে। স্প্যানিশ লা লিগায় পিছিয়ে থাকলেও ইউরোপ সেরার আসরে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই নকআউট পর্ব চূড়ান্ত করেছিল লস ব্লাঙ্কোসরা। এবার তাদের সামনে বাধা লিভারপুল। অলরেডদের শক্তিশালী দল হিসেবে মানলেও জয় ছাড়া অন্যকিছু ভাবছেন না রিয়ালের মাঝমাঠের প্রাণভোমরা লুকা মদ্রিচ।

অ্যানফিল্ডে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদকে আতিথ্য দেবে ইংলিশ পাওয়ারহাউস লিভারপুল। ম্যাচটি শুরু হবে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় দিবাগত রাত ২টায়। মহারণের এই ম্যাচেও গ্যালাক্টিকোরা দলে পাচ্ছে না টনি ক্রুজ ও শুয়ামেনিকে। তবে তাদের স্কোয়াডে ফিরেছেন করিম বেনজেমা। সবশেষ চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়ালের কাছে হারের বেদনা এখনও পোড়াচ্ছে লিভারপুলকে।

ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে লুকা মদ্রিচ বলেন, প্রতিপক্ষ হিসেবে লিভারপুল বেশ শক্তিশালী দল। ঐতিহাসিক স্টেডিয়ামটির সাথে তাদের সমর্থকরাও থাকবে প্রতিদ্বন্দ্বী হিসেবে। তবে পূর্ণ পয়েন্টেই চোখ থাকবে আমাদের। জয় ছাড়া আপাতত অন্যকিছু ভাবনাতে নেই আমাদের।

লিভারপুলের বিপক্ষে এখনও পর্যন্ত ৯ বার মুখোমুখি হয়েছে রিয়াল মাদ্রিদ। যার মধ্যে, আটটি ম্যাচ ছিল চ্যাম্পিয়নস লিগে। অপর ম্যাচটি ছিল ইউরোপিয়ান কাপের। এর মধ্যে জয়ের পাল্লা ভারি বার্নাব্যুর দলটির। পাঁচবার জিতেছে রিয়াল আর একটি ম্যাচ হয় ড্র। আর তিন ম্যাচে জয় লিভারপুলের। অ্যানফিল্ডেও চার ম্যাচের মধ্যে দু’টিতে জিতেছে রিয়াল। আর একটি ম্যাচ ড্র ও একটিতে জয় লিভারপুলের। আজ দুই দল দশমবারের মতো একে অপরের মুখোমুখি হবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply