সোনু নিগমকে আক্রমণের ঘটনায় ছেলের পক্ষ নিয়ে যা বললেন শিবসেনা বিধায়ক

|

মঞ্চে গান গেয়ে নামার সময় ভারতের জনপ্রিয় গায়ক সোনু নিগমের ওপর হামলার ঘটনায় মুখ খুলেছেন অভিযুক্তের বাবা ও শিবসেনা বিধায়ক প্রকাশ ফাটরেপেকর। তিনি এ ঘটনার জন্য গায়কের কাছে ক্ষমা চেয়েছেন। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রকাশ ফাটরেপেকরের বলেন, পুরো ঘটনাটি অনিচ্ছাকৃত। ও কাউকে ধাক্কা দিতে চায়নি। শিল্পী স্টেজ থেকে নেমে যাওয়ার সময় সেলফি নিতে গিয়েছিল। যা হয়েছে খুবই দুঃখজনক। ছেলে হিসেবে খুবই নম্র, শান্ত। আমি ক্ষমা চাইছি, পুরো ঘটনায় অনুতপ্ত।

সোমবার (২০ ফেব্রুয়ারি) মুম্বাইয়ের চেম্বুরে ওই হামলার ঘটনা ঘটে। পুলিশকে সোনু জানান, শো শেষ হওয়ার পর, যখন আমার সহকর্মী হরিপ্রকাশ, রব্বানী খান, সায়রা মাকানিসহ আমরা সবাই স্টেজ থেকে নামছি, এমন সময় হঠাৎ পেছন থেকে একটি ছেলে এসে আমাকে ধরে ফেলে। তারপর হরিপ্রকাশ সেই ছেলেটিকে সরিয়ে দেয়ার চেষ্টা করলে, ছেলেটি হরিপ্রকাশকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। ছেলেটি আমাকেও ধাক্কা দেয়। আমিও সিঁড়িতে পড়ে যাই। আমার চুল ধরে টানেন। আমার ম্যানেজার তো মারাই যেতো।

এদিকে এ ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। পরে জানা যায়, অভিযুক্ত ওই যুবক শিবসেনা বিধায়ক প্রকাশ ফাটরেপেকরের ছেলে। তবে হামলার কারণ জানা যায়নি।

প্রসঙ্গত, হামলার ঘটনার সোনু নিগম সুস্থ থাকলেও তার বন্ধুসহ আহত হয়েছেন ২ জন। এ ঘটনায় থানায় একাধিক ধারায় এফআইআর দায়ের করেছেন সোনু। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে মুম্বাই বিমানবন্দরে দেখা যায় সোনু নিগমকে। গানের অনুষ্ঠানে যোগ দিতেই অন্য এক শহরে যাচ্ছেন তিনি। যাওয়ার আগে বলেন, সব ঠিক আছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply