গোপনে তোলা হয়েছে আলিয়ার ব্যক্তিগত ছবি! পুলিশের দ্বারস্থ অভিনেত্রী

|

সবসময় ক্যামেরার সামনেই থাকেন বলিউড অভিনেতারা। তার ওপর মাঝে মাঝে ফটো সাংবাদিকদের কারণে বেজায় বিরক্ত হন তারকারা। এবার আলিয়া ভাটের সাথে ঘটে গেল এক দুর্ঘটনা। ফলে অভিনেত্রীকে যেতে হলো পুলিশের কাছে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) নিজের বাড়িতে বসে এবার বিড়ম্বনার শিকার হয়েছেন আলিয়া। গোপনে কোনো ফটোগ্রাফার তুলেছেন তার ছবি। মুহূর্তেই সে ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। আর এতেই বেজায় ক্ষুব্ধ হয়েছেন অভিনেত্রী।

সংবাদ সূত্রে জানা গেছে, ঘটনার দিন বিকেলে বাড়িতেই ছিলেন আলিয়া। বিশাল কাঁচের জানালার ধার ধরে বসে ছিলেন তিনি। এসময় তার পরনে ছিল বাড়ির পোশাক। এসময় হঠাৎ তিনি অনুভব করেন যেন কেউ তার ওপর নজরদারি করছেন। একটু সচেতনভাবে খেয়াল করলে দেখতে পান, দুইজন ব্যক্তি পাশের বাড়ির ছাদ থেকে তার ওপর ক্যামেরা তাক করছেন।

এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন মহেষ কন্যা। তিনি লেখেন, এটা কোন ধরনের রসিকতা! নিজের বাড়িতে খুব স্বাভাবিক সময় কাটাচ্ছিলাম। মনে হল কেউ নজরদারি করছে আমার উপর। দেখি দুইজন ব্যক্তি আমার প্রতিবেশীর বাড়ির ছাদে উঠে আমাকে লক্ষ্য করে ক্যামেরা তাক করেছেন।

আলিয়া আরও লেখেন, কোন দুনিয়াতে এটাকে সঠিক কাজ বলে মনে করা হয়? এই ধরনের কাজের অনুমতি কোথায় রয়েছে? এটা একজনের গোপনীয়তায় সরাসরি হস্তক্ষেপ। সব কিছুর একটা সীমা রয়েছে। এরা সব সীমা পার করে ফেলেছে। নিজের পোস্টে মুম্বাই পুলিশকেও ট্যাগ করেন আলিয়া।

এ ঘটনায় অনেকেই আলিয়া প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। ঘটনার নিন্দা করছেন অর্জুন কপূর, মিনি মাথুর, ঋদ্ধিমা কপুরের মতো অনেক তারকাই।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply