লক্ষ্মীপুরে আ. লীগের দু’গ্রুপের সংঘর্ষে একজন নিহত, আহত ১০

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে দক্ষিণ চরবংশী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় পেটে ছুরিকাঘাতে রাসেল হোসেন (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের ১০ জন আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রামে মিয়ারহাট এলাকায় এ ঘটনা ঘটে। শাহজালাল রাহুল দক্ষিণ চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) নজরুল ইসলামের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষ ঘটেছে। নজরুল ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তার নিয়ে রাহুল ও নজরুলের লোকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় রাসেল নামে চরকাছিয়া গ্রামের মনির হোসেন ভূট্টুর ছেলে নিহত হয়। নিহত রাছেল ইউপি সদস্য নজরুল ইসলামের ভাতিজা। এই সময় উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। তাদের শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাদের সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন, আধিপত্য বিস্তার নিয়ে রাহুল ও নজরুলের লোকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় রাছেল নামে এক কিশোর নিহত হয়। ঘটনার স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply