সিনিয়র ক্রিকেটারদের সাথে দ্বন্দ্বের বিষয়টি রাবিশ: হাথুরুসিংহে

|

ছবি: সংগৃহীত

ইংল্যান্ড সিরিজে ক্রিকেটারদের পর্যবেক্ষণ শেষে বিশ্বকাপের কর্মপরিকল্পনা ঠিক করবেন টাইগারদের হেড কোচ চান্দিকা হাথুরুসিংহে। দ্বিতীয় দফায় বাংলাদেশের দায়িত্ব নেয়ার পর প্রথমবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সোজাসাপ্টা জবাব দিয়েছেন তিনি। বলেছেন, সিনিয়র ক্রিকেটারদের সাথে তার কোনো দ্বন্দ্ব নেই, বিষয়টি রাবিশ। এর কোনো ভিত্তি নেই। তবে সবার কাছ থেকে পরিণত আচরণ প্রত্যাশা করেন তিনি।

প্রশ্ন আসে প্রথম দফায় ড্রেসিংরুমে সিনিয়র ক্রিকেটারদের সাথে বিবাদের গুঞ্জন নিয়ে। প্রসঙ্গ ওঠে বাংলাদেশের চাকরি ছাড়ার পর সাকিব-তামিমদের সাথে মাঠে তৎকালীন হাথুরু ও শ্রীলঙ্কার জমজমাট লড়াই নিয়ে। এখন এই ড্রেসিংরুমে কীভাবে মানিয়ে নেবেন তিনি?

প্রশ্নের জবাবে হাথুরুসিংহে বলেন, সত্যি বলতে বাংলাদেশের সাথে সেই প্রতিদ্বন্দ্বিতা আমি খুব উপভোগ করেছি। প্রথম দফায় আমি ছেলেদের শেখানোর চেষ্টা করেছি কীভাবে লড়াই করতে হয়। যখন তারা আমার বিপক্ষেই সেটা করেছে তখন মনে মনে গর্ববোধ করেছি। তবে ক্রিকেটারদের সাথে দ্বন্দ্বের বিষয়টি রাবিশ। এর কোনো ভিত্তি নেই।

হাথুরুসিংহে মানেই ‘কড়া হেডমাস্টার’ ধরনের এক কোচ, প্রচলিত আছে সেটিও। বাংলাদেশের দায়িত্ব ছাড়ার পর শ্রীলঙ্কার দায়িত্ব নিয়েছিলেন, সেটির শেষটাও সুখকর ছিল না। এবার কি পুরানো হাথুরুসিংহে ফিরছেন নাকি নতুন হাথুরুসিংহকে পাবে বাংলাদেশ? সেটি সময়ই বলে দিবে।

আরআইএম/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply