কর্নাটকে কেরোসিন ঢেলে স্ত্রী ও দুই কন্যাকে পুড়িয়ে মারলেন বাবা, নিজে খেলেন বিষ

|

ছবি: প্রতীকী

কেরোসিন ঢেলে স্ত্রী ও দুই কন্নাকে হত্যা করলেন বাবা। ভোতা অস্ত্রের আঘাতে প্রায় অচেতন তিনটি শরীরের ওপর কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিলেন অবলীলায়। পরে নিজেও বিষ খেয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে ভারতের কর্নাটকের হেন্নুর গ্রামে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) ভোরে এই ঘটনা ঘটার কিছুক্ষণ পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। সেখানে তিনজনের আধপোড়া শরীর এবং এক মাঝবয়সীর অচেতন দেহ উদ্ধার করে পুলিশ। পরে চারজনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা জানান ওই মাঝবয়সী ব্যক্তি কীটনাশক খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন। বাকি তিনজনই আগুনে পুড়ে মারা গেছেন।

পুলিশ জানায়, ওই মাঝবয়সী ব্যক্তির নাম সোনেগৌঢ়া ওরফে সোনাপ্পা। একটি মামলা নিয়ে স্ত্রীর সঙ্গে মঙ্গলবার রাত থেকে কথা কাটাকাটি চলছিল তার। যা বুধবার ভোররাতে চরম পর্যায়ে পৌঁছায়। তারপরেই স্ত্রী এবং দুই মেয়ের ওপর চড়াও হন সোনাপ্পা। প্রথমে তিনজনকে আঘাত করে অচেতন করেন, তারপরে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন তিনি।

সোনাপ্পার নিহত স্ত্রীর নাম নেত্রা (৩৫)। তাদের দুই কন্যা ভর্শিতা এবং স্নেহার বয়স যথাক্রমে ১১ এবং ৯ বছর। পুলিশ জানিয়েছে, এর আগে সোনাপ্পার বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ এনেছিলেন নেত্রা। পুলিশের কাছে এফআইআর দায়ের করেছিলেন তিনি। মঙ্গলবার সেই এফআইআরের জেরেই অশান্তি শুরু হয় দু’জনের। তারপরেই এমন মর্মান্তিক ঘটনা ঘটে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply