সিরাজগঞ্জে পিকআপের চাপায় প্রাণ গেলো মা-ছেলের

|

সিনিয়র করেসপনডেন্ট, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পিকআপের চাপায় নিহত হয়েছেন মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা এক মা ও শিশু সন্তান। এসময় নিয়ন্ত্রণহীন পিকআপটি সামনে থাকা একটি ভ্যানগাড়িকে চাপা দিলে গুরুতর আহত হন ভ্যানটির চালকও।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার চালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চালা গ্রামের খলিলুর রহমানের স্ত্রী করুণা খাতুন ও তাদের সন্তান তরিকুল ইসলাম (৪)। আহত ভ্যানচালক আব্দুল জলিল (৫০) একই এলাকার বাসিন্দা।

হাটিকুমরুল হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে করুণা খাতুন তার শিশু সন্তানকে সাথে নিয়ে কোথাও যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়েছিলেন। এ সময় সিরাজগঞ্জ থেকে বাঘাবাড়িগামী একটি পিকআপ তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মা ও শিশু। পরে নিয়ন্ত্রণহীন পিকআপটি সামনে থাকা আরও একটি ভ্যানগাড়িকে চাপা দেয়। এতে ভ্যানচালক আব্দুল জলিলও গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল কবির জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করেছে। পিকআপটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply