নিখোঁজের ৩ দিন পর দোকানের ফ্লোর ভেঙে কি‌শো‌রের অর্ধগলিত মরদেহ উদ্ধার

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর পাংশায় নি‌খোঁজে ৩দিন পর কাজল মিয়া (১৭) না‌মে এক কি‌শো‌রের অর্ধগ‌লিত মরদেহ উদ্ধার ক‌রা হ‌য়ে‌ছে। একটি মুদি দোকানের ফ্লোর ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত কি‌শোর কাজল যশাই ইউপির চর গো‌পিনাথপুরের কৃষক মো. মনিরুল মিয়ার ছে‌লে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দি‌কে যশাইয়ের খ‌লিল মো‌ড়ের একটি মু‌দি দোকানের ফ্লোর ভে‌ঙে মর‌দেহ‌টি উদ্ধার করা হয়। সেখানে বালুর নিচে চাপা পড়েছিল কিশোরের মরদেহ। ধারণা করা হ‌চ্ছে সিধ (সিধেল) কে‌টে চু‌রি করতে গি‌য়ে বালু চাপা প‌ড়ে ওই কি‌শো‌রের মৃত্যু হয়ে‌ছে।

জানা‌ গেছে, গত ২০ ফেব্রুয়ারি সন্ধ্যায় একই ইউনিয়নের রাজ্জাক মোল্লার ছেলে নাহিদ কাজলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর কাজল আর বাড়িতে ফিরে আসেনি। পরে ২১ ফেব্রুয়ারি মাসুদ মিয়ার মু‌দি দোকান ঘরের নি‌চে এক‌টি কোদাল, মা‌টি ও কাজলের কাপড় চোপড় পাওয়া যায়। বৃহস্পতিবার ওই স্থান থে‌কে দুর্গন্ধ ছড়া‌লে স্থানীয় মেম্বারসহ কয়েকজন মিলে দোকান ঘরের ফ্লোর ভেঙে কাজ‌লের লাশ উদ্ধার করে।

পাংশা থানার সহকারী পুলিশ সুপার (পাংশা সা‌র্কেল) সুমন কুমার সাহা বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ নিশ্চিত করা যাচ্ছে না। তবে বালু স‌রি‌য়ে ওই কি‌শোর ওপরে ওঠার চেষ্টা করছিল বলে মনে হয়েছে। সেখানেই তার মৃত্যু হয়।

এসজেড/

মাসুদ মিয়ার


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply