গাজীপুরে নিজ ঘর থেকে মিললো সিএনজি চালকের অর্ধগলিত মরদেহ

|

স্টাফ করেসপনডেন্ট, গাজীপুর:

গাজীপুরের শ্রীপুরে একটি বসত ঘর থেকে উজ্জল নামের এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত উজ্জল ময়মনসিংহের পাগলা থানার কাজা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। উজ্জল একাই শ্রীপুরের ওই বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রয়ারি) সন্ধ্যায় শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের প্রশিকা মোড় এলাকার নইমুল ইসলাম সজিবের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বাড়ির মালিক নইমুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে নিহত উজ্জলের ঘর থেকে দুর্গন্ধ বের হয়। এবিষয়ে পুলিশে খবর দিলে শ্রীপুর থানা পুলিশ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমজাদ হোসেন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহের সামান্য দূরে একটি ব্যাগ থেকে কয়েক পোটলা গাঁজা উদ্ধার করা হয়েছে। নিহতের জাতীয় পরিচয়পত্র, মোবাইল ফোন পাশেই ছিল। ধারণা করা হচ্ছে সোমবার রাতে কোনো এক সময়ে তার মৃত্যু হয়েছে। শরীরে পচন ধরায় কোনো আঘাতে চিহ্নও বোঝা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply