নাটোরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত

|

প্রাথমিক চিকিৎসার পর আহত সাংবাদিক আতিকুর রহমান।

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের লালপুরে সন্ত্রাসী হামলায় আতিকুর রহমান নামে এক সাংবাদিক আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার গোপালপুর রেলগেট এলাকায় সন্ত্রাসী হামলার এ ঘটনা ঘটে। আহত আতিকুর দৈনিক ভোরের আওয়াজ পত্রিকার উপজেলা প্রতিনিধি হিসাবে কর্মরত আছেন।

লালপুর থানার ওসি মোনোয়ারুজ্জামান জানান, বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেলে করে লালপুর থেকে গোপালপুরে ফিরছিলেন আতিক। এ সময় গোপালপুর রেলগেট এলাকায় আতিকের মোটরসাইকেলের সাথে পৌর যুবদলের আহবায়ক আব্দুস সেলিম ভূবনের মোটরসাইকেলে ধাক্কা লাগায় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে ভূবন আতিককে দেখে নেবার হুমকি দিয়ে চলে যায়। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভূবন তার কয়েকজন সহযোগী নিয়ে একই এলাকার একটি চায়ের স্টলে আড্ডারত সাংবাদিক আতিকের ওপর হাতুড়ি ও রড দিয়ে অতর্কিত হামলা চালালে মাথা ফেটে যাওয়াসহ সমস্ত শরীরে আঘাতপ্রাপ্ত হন আতিক। তার চিৎকারে এ সময় স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় আতিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান স্থানীয়রা।

ওসি মোনোয়ারুজ্জামান আরও জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে একটি মামলা দায়ের হয়েছে। সাংবাদিক আতিকের উপর হামলাকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply