নিখোঁজের ৩ দিন পর কিশোরের অর্ধগ‌লিত মরদেহ উদ্ধার

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর পাংশায় নি‌খোঁজের ৩ দিন পর মুদি দোকানের মেঝের নিচ থেকে কাজল মিয়া (১৭) না‌মে এক কি‌শো‌রের অর্ধগ‌লিত মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে উপ‌জেলার যশাইয়ের খ‌লিল মো‌ড়ের মাসুদ মিয়ার মু‌দি দোকান ঘরের ফ্লোর ভে‌ঙে বালুর নিচ থে‌কে ওই মরদেহ‌টি উদ্ধার করা হয়। নিহত কি‌শোর কাজল যশাই ইউপির চর গো‌পিনাথপুরের কৃষক মো. মনিরুল মিয়ার ছে‌লে।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, সিঁধ কেটে দোকানে চুরি করতে গিয়ে বালুচাপা পড়ে মৃত্যু হয়েছে কাজলের। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই নিশ্চিত হওয়া যাবে মৃত্যুর কারণ।

নিহত কি‌শোর কাজ‌লের পরিবারের দা‌বি- তা‌দের কারো সা‌থে শত্রুতা নেই। আর যে দোকা‌ন ঘ‌রের নি‌চে লাশ পাওয়া গে‌ছে, সে‌টি নিহত কাজ‌লের চাচার দোকান। ত‌বে কী কারণে ওখা‌নে সে গি‌য়ে‌ছে তা বুঝ‌তে পার‌ছেন না। ধারণা কর‌ছেন তা‌দের সন্তান‌কে হত্যা করা হ‌য়ে‌ছে।

গত সোমবার ২০ ফেব্রুয়ারি সন্ধ্যায় প্রতি‌বেশী রাজ্জাক মোল্লার ছে‌লে না‌হিদ না‌মে এক ছে‌লে কাজল‌কে ডে‌কে নি‌য়ে যায়। প‌ড়ে আর বাড়ি ফি‌রে আসেনি। নিখোঁজের দিন রাত প্রায় ১২টা পর্যন্ত খ‌লিল মো‌ড়ে কাজল ও না‌হিদ‌কে দেখা গে‌ছে।

এদি‌কে ২২ ফেব্রুয়ারি মাসুদ মিয়ার মু‌দি দোকান ঘ‌রের নি‌চে এক‌টি কোদাল, কিছু মা‌টি ও কাজলের কাপড় পাওয়া যায়। গতকাল বৃহস্পতিবার সকা‌লে ওই স্থান থে‌কে দুর্গন্ধ ছড়া‌তে থাকলে স‌ন্দেহজনকভা‌বে স্থানীয় মেম্বরসহ দোকা‌নের সাটার খু‌লে ফ্লোর ভে‌ঙে মাটি স‌রি‌য়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানানো হয়। প‌রে পুলিশ গিয়ে বালু চাপা থে‌কে কাজ‌লের মরদেহ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য ম‌র্গে পাঠায়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply