আবাহনীর ৭-০ গোলের জয়; হ্যাটট্রিক করেছেন ফাহিম-কিংসলে

|

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে ফয়সাল আহমেদ ফাহিম আর এলিটা কিংসলের জোড়া হ্যাটট্রিকে বড় জয় পেয়েছে আবাহনী। আজমপুর এফসি’কে ৭-০ গোলের উড়িয়ে দিয়েছে আবাহনী লিমিটেড।

বসুন্ধরা কিংসের কাছে শেষ ম্যাচ হেরে শিরোপার দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়েছে আবাহনী। কিন্তু টেবিলের ২য় স্থান ধরে রাখতে জয়ের বিকল্প ছিলো না তাদের সামনে। প্রথমার্ধে দূর্বল আজমপুরের রক্ষণে একাধিকবার ঢুকলেও তা গোলের জন্য পর্যাপ্ত ছিলো না। প্রথম গোলের জন্য তাদের অপেক্ষা করতে হয় ৩৫ মিনিট পর্যন্ত। নাইজেরিয়ান রিক্রুট পিটার নোরাহ’র বাড়ানো বলে দলকে লিড এনে দেন ফাহিম।

প্রথমার্ধে আর কোন গোলের দেখা পায়নি আবাহনী। তবে দ্বিতীয়ার্ধে মাত্র ১২ মিনিটের ঝড়ে প্রতিপক্ষকে উড়িয়ে দেয় আবাহনী। ৫৩ মিনিটে আলমগীর মোল্লার ক্রস থেকে স্কোর লাইন ২-০ করেন এলিটা কিংসলে। এরপর ৫৭ মিনিটে ফাহিম, ৬১ মিনিটে কিংসলে আর ৬৪ মিনিটে নাবীব নেওয়াজ জীবনের গোলে ৫-০’র স্কোর লাইনে বড় জয়ের পথে হাটে আবাহনী।
ম্যাচের ৭৯ মিনিটে দলের ৬ষ্ঠ আর নিজের হ্যাটট্রিক পূরণ করেন ফয়সাল আহমেদ ফাহিম।

আর ম্যাচের যোগ করা সময়ে রহমত মিয়ার এসিস্ট থেকে নিজের হ্যাটট্রিক পূরণ করেন এলিটা কিংসলে। আবাহনী মাঠ ছাড়ে ৭-০ গোলের জয় নিয়ে। এই জয়ে ১০ ম্যাচ শেষে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের ২য় অবস্থানেই রইলো আবাহনী। শীর্ষে থাকা বসুন্ধরা কিংসের থেকে ৯ পয়েন্ট পেছনে তারা। আর ১০ ম্যাচে মাত্র ২ পয়েন্ট পাওয়া আজমপুর এফসি রয়েছে টেবিলের সবশেষ স্থানে।

/এ এইচ/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply