অটোরিকশা ছিনতাই করতে বন্ধুকে খুন, গ্রেফতার ৩

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর শীলমান্দিতে দুই সহযোগীসহ অটোরিকশা ছিনতাই করার লক্ষ্যে অটোচালক বন্ধু টুটুলকে খুন করার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, খোরশেদ আলম, আব্দুল কাদির ওরফে ছোট কাদির, আব্দুল কাদির ওরফে বড় কাদির।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় জেলার পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।

সংবাদ সম্মেলনে অনির্বাণ চৌধুরী জানান, বুধবার (২২ ফেব্রুয়ারি) অটোরিকশা ছিনতাই করার পরিকল্পনা করে অটোচালক টুটুলের ঘনিষ্ঠ বন্ধু খোরশেদ আলম ও তার দুই সহযোগী ছোট কাদির ও বড় কাদির। চক্রটি গাজীপুর থেকে কালিগঞ্জ যাওয়ার জন্য অটোরিকশাটি ভাড়া করে এনে ঘোড়াশাল চলে আসে। পরে জেলার বিভিন্ন স্থানে ঘুরে নরসিংদী মডেল থানার শীলমান্দি ইউনিয়নের গনেরগাঁও গ্রামে গনেরগাঁও মাদরাসা সংলগ্ন জি এম তালেলের পুকুরের কাছে নির্জন জায়গায় অটোরিকশাটি থামিয়ে টুটুলের ওপর অতর্কিত হামলা চালায় তারা। এরপর ছুরিকাঘাত ও গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে মরদেহটি পুকুরে ফেলে চলে যায়।

পরে তথ্য প্রযুক্তির সহায়তায় নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কাশেম ভূঁইয়া, পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ, এস আই শামীম ও প্রান কৃষ্ণসহ একটি টিম গাজীপুর জেলার গাছা, বাসাইল, নরসিংদী জেলার সদর ও মাধবদী থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করে।

এসআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply