সৌরভের কণ্ঠে শান্তর প্রশংসা

|

ছবি: সংগৃহীত

নিন্দুকেরা নাজমুল হোসেন শান্তকে ট্রল করে ‘লর্ড’ বলে ডাকতেন। তবে সদ্য শেষ হওয়া বিপিএলে আসরে নিজেকে আরও একবার প্রমাণ করেছেন নাজমুল শান্ত। প্রথম বাংলাদেশি ব্যাটার হিসেবে এক আসরে ৫০০ রানের মাইলফলক ছুঁয়েছেন তিনি। এছাড়াও বিপিএলের সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়ে নিন্দুকের উপহাসের জবাব দেন শান্ত। এবারে, এই তরুণ ব্যাটারের প্রশংসা শোনা গেলো সৌরভ গাঙ্গুলীর কণ্ঠে।

বাংলাদেশে এসে গণমাধ্যমকে বাংলাদেশ ক্রিকেট নিয়ে নিজের ভাবনা জানিয়েছেন প্রিন্স অব কলকাতা খ্যাত সৌরভ গাঙ্গুলী। তার মতে বাংলাদেশ থেকে উঠে আসা প্রতিভা দেখার মতো। বিশেষ করে সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের কথা বলেন সৌরভ। সাথে জানান বাংলাদেশের খেলার খবর রাখেন তিনি, বর্তমানে শান্ত’র ফর্মও অজানা নয় তার। 

সৌরভ গাঙ্গুলী বলেন, বাংলাদেশে প্রচুর ভালো খেলোয়াড় রয়েছে। আমি বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বলেছিলাম, ১৭ কোটি মানুষের মধ্য থেকে এত এত ক্রিকেটীয় ট্যালেন্ট বের হচ্ছে। এখানে সাকিবের মতো অলরাউন্ডার আছে, আছে মুশফিকুর রহিম। আবার শান্তও এখন ভালো খেলছে। আমি খবর রাখি তো, দেখি বাংলাদেশের খেলা। বাংলাদেশের খেলা আমার সব সময় ভালো লাগে।

আইপিএলের প্রসঙ্গ টেনে সৌরভ বলেন, আগে তো সাকিব বহুবার খেলেছে কেকেআরে (কলকাতা নাইট রাইডার্সে)। এমনকি সাকিব আইপিএল উইনিং টিমেও ছিল। মুস্তাফিজুরও মনে হয় উইনিং টিমে খেলেছে, সানরাইজার্সে। সেটাই বলি, তোমাদের এখানে এত ট্যালেন্ট। তারা যখন অন্য দেশে যায়, অন্য টিমে খেলে সেখানেও তারা প্যারফরমেন্স করে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply