চুয়াডাঙ্গায় পদযাত্রা চলা অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন বিএনপি নেতা

|

আব্দুল জব্বার বাবলু।

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় ১০ দফা দাবিতে বিএনপির পদযাত্রা কর্মসূচিতে অসুস্থ হয়ে মারা গেছেন আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার বাবলু।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সের সামনে পদযাত্রা চলার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। বিএনপির নেতাকর্মীরা তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

জেলা বিএনপির সদস্য সচিব শরিফুজ্জামান শরিফ বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনার বর্ণনা দিয়ে তিনি জানান, কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ১০ দফা দাবিতে আজ শনিবার বিকেলে চুয়াডাঙ্গা পৌর এলাকার ভিমরুল্লাহ থেকে বিএনপির পদযাত্রা শুরু হয়। পদযাত্রাটি চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সের সামনে পৌঁছালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আব্দুল জব্বার। তাকে দ্রুত সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শরিফ জানান, আব্দুল জব্বার বাবলু আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এছাড়া তিনি ১৯৯৮ থেকে ২০০৩ সাল পর্যন্ত আলমডাঙ্গার ডাউকি ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা গভীরভাবে শোকাহত।

সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জোবাইদা জামান জয়া জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে আব্দুল জব্বার মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply