প্রেমিকার প্রাক্তনের মাথা কেটে হৃদপিণ্ড বের করে থানায় হাজির যুবক

|

প্রেমিকার প্রাক্তনকে হত্যা করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। শুধু তাই নয়, মাথা কেটে হৃদপিণ্ড বের করে থানায় আত্মসমর্পণ করেছে সেই ব্যক্তি। এছাড়াও যুবকের শরীরের অন্য অঙ্গপ্রত্যঙ্গও কেটে নেয়া হয়। খবর আনন্দবাজারের।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ভারতের হায়দ্রবাদে এ ঘটনা ঘটে। নিহতের নাম নবীন। তিনি এবং অভিযুক্ত হরিহরকৃষ্ণ দিলখুশনগরের একটি কলেজে পড়তেন।

পুলিশ সূত্রের খবর, নবীনের সঙ্গে বেশ কিছুদিন প্রেমের সম্পর্কে ছিলেন এক তরুণীর। এরপর বিচ্ছেদ হলে সেই তরুণীর প্রেম শুরু হয় হরিহরের সাথে। কিন্তু বিচ্ছেদের পরও নবীন সেই তরুণীকে ম্যাসেজ পাঠাতেন। এতে হতাশ হতেন হরিহর। অবশেষে সুযোগ পেয়ে ১৭ ফেব্রুয়ারি দুজন নেশা করেন তারপর প্রেমিকাকে নিয়ে ঝগড়ায় জড়িয়ে পড়েন। এরপর যুবকের মাথা কেটে ফেলেন অভিযুক্ত। বের করে ফেলা হয় হৃদ্‌যন্ত্র। যুবকের গোপনাঙ্গ এবং হাত ও পায়ের আঙুলও কেটে দেয়া হয়।

এখানেই শেষ নয়, যুবকের রক্তাক্ত দেহের ছবি তুলে প্রেমিকাকে হোয়াটস্‌অ্যাপও করেন অভিযুক্ত। তার পর নিজেই থানায় গিয়ে নিজের কাণ্ডের কথা পুলিশকে জানান।

পুলিশ জানিয়েছে, হরিহরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খুনের কারণ, পরিকল্পনা এবং ত্রিকোণ প্রেমের জটিলতা প্রসঙ্গে নিশ্চিত হতে তরুণীকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply