সিরাজগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে আহত ৬, আটক ৯

|

সিনিয়র করেসপনডেন্ট, সিরাজগঞ্জ:

যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন ব্যবসার আধিপত্য বিস্তার নিয়ে সিরাজগঞ্জের এনায়েতপুরে দু’পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে ইউপি সদস্যসহ ৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষের ৯ জনকে আটক করেছে পুলিশ।

রোববার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বেতিল বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, মাসখানেক ধরে বেলকুচির বড়ধুল ইউনিয়নের যমুনা নদীর বেলীর চরে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছে মান্নান ফকির গ্রুপের লোকজন। এনিয়ে লাল মিয়া মেম্বার গ্রুপ নামে অপর পক্ষের সাথে তাদের দ্বন্দ্ব চলে আসছিল।

রোববার বিকেলে লাল মিয়া মেম্বারের সাথে মান্নান ফকির গ্রুপের পিচ্চি হাফিজের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে পিচ্চি হাফিজের লোকজন তার ওপর হামলা চালায়। প্রতিরোধ করতে গেলে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে লাল মিয়া মেম্বার, সোহানসহ ৬ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং উভয়পক্ষের ৯ জনকে আটক করে।

এ বিষয়ে এনায়েতপুর থানার ওসি আনিছুর রহমান জানান, বেতিল বাজারে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। ঘটনাস্থল থেকে দুই গ্রুপের ৯ জনকে আটক করা হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply