টাঙ্গাইলে আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষে সাংবাদিকসহ আহত ৮

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের ঘাটাইলে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে দুই সাংবাদিকসহ ৮ জন আহত হয়েছেন। উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিকে ঘিরে এই সংঘর্ষ হয়েছে বলে জানা গেছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে ময়মনসিংহ-জামালপুর আঞ্চলিক মহাসড়কের ঘাটাইল বাসস্ট্যান্ডে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, গত মাসের ২৮ তারিখে ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। ওই দিন কমিটির সভাপতি ও ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু কমিটি ঘোষণা করেন। এ সময় কমিটিতে জামাত-বিএনপির লোকজনদেরকে রেখে কমিটি ঘোষণা করায় স্থানীয় সংসদ সদস্য আতাউর রহমান খানের অনুসারীরা কমিটি প্রত্যাখ্যান করে গতকাল সংবাদ সম্মেলন ও বিক্ষোভ সমাবেশ করে। এরই জের ধরে আজ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম লেবু ঘাটাইল বাসস্ট্যান্ডে সমাবেশ করতে চাইলে একই জায়গায় এমপি গ্রুপও সমাবেশ করার কথা বলে। একপর্যায়ে সংঘর্ষের রূপ নেয়। সংঘর্ষে উভয় পক্ষের ৬ জন ও ২ জন সাংবাদিক আহত হয়।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার বলেন, উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপ পাল্টাপাল্টি সমাবেশ করতে চায়। এ সময় তাদের মধ্যে ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে আনা হয়েছে। এখন পরিস্থিতি অনেকটাই শান্ত রয়েছে। তবে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য এখনো অতিরিক্ত পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply