প্রেমিকার কাছ থেকে এক টুকরা চিপস নেয়ায় প্রেমিককে ‘গাড়িচাপা দেয়ার চেষ্টা’

|

প্রেমিকের অপরাধ প্রেমিকার কাছ থেকে এক টুকরা চিপস নিয়েছেন তিনি। এতেই চটেছেন প্রেমিকা। গাড়ি থেকে প্রেমিককে বের করে দিয়েই ক্ষান্ত হননি তিনি। তাকে গাড়িচাপা দেয়ার চেষ্টাও করেছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার অ্যাডিলেড শহরে। খবর এনডিটিভির।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম নাইন নিউজ ডটকমের এক প্রতিবেদনে বলা হয়, ওই প্রেমিকের নাম ম্যাথিউ ফিন। প্রেমিকা চার্লট হ্যারিসনের বিরুদ্ধে শহরটির ম্যাজিস্ট্রেট আদালতে তিনি বলেন, গত ২৬ ফেব্রুয়ারি প্রেমিকার সঙ্গে গাড়িতে করে তিনি যাচ্ছিলেন। তখনই এ ঘটনা ঘটে।

আদালতে প্রেমিক ফিন বলেন, প্রেমিকার সঙ্গে গাড়িতে করে যাচ্ছিলাম। আমি মনে করেছিলাম তার খাওয়া শেষ। এরপরও তার কাছে চিপস চাওয়া উচিত হয়নি। আমি যখন একটি চিপস নিলাম, তখন সে রাস্তার পাশে গাড়িটি থামালো এবং আমাকে বের হয়ে যেতে বললো। আমি গাড়ি থেকে বের হই, তখন দেখি আমার দিকে একটি গাড়িটি ছুটে আসছে। আমি প্রাণ বাঁচাতে একপাশে লাফ দিই।

এ অভিযোগ অস্বীকার করে প্রেমিকা চার্লট হ্যারিসন বলেছেন, এটা নিছক দুর্ঘটনা ছিল। তিনি প্রেমিক ফিনকে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন। পথে তার ওপর হামলা করেন ফিন। তাই নিজেকে বাঁচাতে গাড়ি থামিয়ে তাকে বের করে দেন।

হ্যারিসনের আইনজীবী বলেন, প্রেমিককে নামিয়ে দেয়ার পর হামলার বিষয়টি পুলিশকে জানানোর জন্য হ্যারিসন গাড়িটি উল্টো দিকে ঘুরাচ্ছিলেন। এ সময় দুর্ঘটনাবশত অ্যাক্সিলেটরে তার পা পড়ে যায়। ফলে গাড়িটি ছুটে গিয়ে বিপরীত দিক দিয়ে আসা একটি গাড়িতে আঘাত হানে।

এ ঘটনাকে কেন্দ্র করে প্রেমিকা চার্লট হ্যারিসনের বিরুদ্ধে বিপজ্জনকভাবে গাড়ি চালানো এবং মানুষের জীবনকে হুমকির মুখে ফেলার অভিযোগ আনা হয়েছে। আগামী শুক্রবার পর্যন্ত তিনি বাসা থেকে বের হতে পারবেন না। সেদিন এ ঘটনার বিচার হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply