ওয়েস্ট হ্যামকে হারিয়ে এফএ কাপের কোয়ার্টার ফাইনালে ম্যানচেস্টার ইউনাইটেড

|

ছবি: সংগৃহীত

এফএ কাপের পঞ্চম রাউন্ড পার করেছে সদ্য কারাবো কাপ জেতা ম্যানচেস্টার ইউনাইটেড। এফএ কাপের ম্যাচে ওয়েস্ট হ্যামকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এই নিয়ে টানা ১১ ম্যাচ ধরে জয়ের ধারা বজায় রাখলো রেড ডেভিলরা।

নিজেদের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ওয়েস্ট হ্যামকে আতিথ্য জানায় ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের শুরু থেকে বল দখলের লড়াইয়ে খানিকটা এগিয়ে থাকলেও মিস পাস আর আক্রমাণ থার্ডে গিয়ে বল হারানো সবকিছু মিলিয়ে অগোছালো হয়ে ওঠে ম্যানচেস্টার ইউনাইটেড। স্বাগতিকদের টেক্কা দিয়ে আক্রমণ চালায় ওয়েস্ট হ্যামও। তবে প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। গোলশূন্য ড্র নিয়েই বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৪ মিনিটে ওয়েস্ট হ্যামকে প্রথম গোল এনে দেন লেফট উইঙ্গার সাইদ বেনরাহমা। ঘরের মাঠ এক গোল খেয়ে ইউনাইটেড আক্রমণের পরিমাণটা বাড়িয়ে দেয়। তবে ৭৭ মিনিটে আত্মঘাতী গোল করে স্বাগতিকদের সমতায় এনে দেন নায়েফ এগুয়ের্ড। ৯০ মিনিটে দুর্দান্ত এক শটে গোল করে ম্যান ইউনাইটেডকে লিড এনে দেন আর্জেন্টাইন তরুণ তুর্কি আলেহান্দ্রো গার্নাচো। এরপর ম্যাচের অতিরিক্ত সময়ে ৯৫ মিনিটে গোল করে রেড ডেভিলদের জয় নিশ্চিত করে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্রেড।

ছবি: সংগৃহীত

শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যান ইউনাইটেড। বিশ্বকাপ থেকে ফেরার পর ২০ ম্যাচে ১৭ জয় ও মাত্র একটি হার। ১৩ গোল হজম করলেও প্রতিপক্ষের জালে গোল দিয়েছে ৪৬টি। এফএ কাপের কোয়ার্টার ফাইনালে তাদের মুখোমুখি হবে ফুলহ্যাম।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply