বিশ্বকাপজয়ী দলের স্টাফ-সতীর্থদের স্বর্ণে মোড়ানো আইফোন উপহার দিলেন মেসি

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের সতীর্থ ও স্টাফদের ৩৫টি আইফোন উপহার দিয়েছেন লিওনেল মেসি। প্রতিটি আইফোন-ই আবার স্বর্ণে মোড়ানো। খবর ব্রিটিশ গণমাধ্যম দ্য সানের

সতীর্থদের প্রতি লিওনেল মেসির ভালোবাসা নতুন কিছু নয়। এর আগেও তিনি ভালোবাসার বহিঃপ্রকাশ করেছেন।

গণমাধ্যমে প্রকাশিত বিভিন্ন প্রতিবেদনে বলা হয়, আইফোন ১৪ প্রো মডেল উপহার দেন মেসি। আর মোড়ানো থাকা স্বর্ণের মান ২৪ ক্যারেট। বিশেষভাবে তৈরি করা হয় এই ৩৫টি আইফোন।

প্রত্যেকটি ফোনের পেছনে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) লোগো, তিনটি তারকা, খেলোয়াড়ের নাম ও জার্সি নাম্বার খোদাই করা আছে। আর একটি কথাও লেখা হয়েছে ‘বিশ্বকাপ চ্যাম্পিয়ন ২০২২’।

এই ৩৫টি বিশেষ ডিজাইনের আইফোন উপহার দিতে মেসি খরচ করেছেন ২ লাখ ইউরো।

আই-ডিজাইন গোল্ডের সিইও বেন লিয়ন্স ‘দ্য সান’-কে জানিয়েছেন, লিওনেল মেসি কেবল সর্বকালের শ্রেষ্ঠ নন, সে আই-ডিজাইন গোল্ডের অন্যতম অনুগত গ্রাহক। ওয়ার্ল্ড কাপ শেষ হওয়ার কয়েক মাসের মধ্যেই সে আমাদের সঙ্গে যোগাযোগ করে। সে আমাদের জানান, স্মরণীয় মুহূর্ত উদযাপন করার জন্য বাকি সতীর্থ, সাপোর্ট স্টাফদের বিশেষ কিছু উপহার দিতে চান। তবে সাধারণ ঘড়ি দিতে চাইছিল না। তারপরেই আমি সোনার আইফোনে নিজেদের নাম খোদাই করা উপহারের কথা জানাই। সঙ্গে সঙ্গেই আমার আইডিয়া পছন্দ হয়ে যায় মেসির।

দীর্ঘ ৩৬ বছরের অবসান ঘটিয়ে গত ডিসেম্বরে লিওনেল মেসির নেতৃত্বে কাতার বিশ্বকাপে শিরোপা জয় করে টিম আর্জেন্টিনা। ফুটবল ক্যারিয়ারের অন্তিম মুহূর্তে এসে মেসির হাতে ধরা দেয় অধরা সেই সোনালি ট্রফি। বিশ্বকাপ জয়ের পর সতীর্থদের বন্দনায় মেতেছিলেন এলএমটেন।

/এটিএম/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply