মাকে দেখতে বাড়িতে ঢুকতে দিলো না ভাই, নওয়াজের পারিবারিক সম্পর্কে নতুন মোড়!

|

পারিবারিক সম্পর্ক একেবারেই ভালো যাচ্ছে না অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। স্ত্রীর সাথে তৈরি হওয়া জটিলতা নিয়ে আদালতে ছোটাছুটি তো চলছেই, এখন ভাইয়ের সাথেও তার বিরূপ সম্পর্ক ধরা পড়েছে পাপারাৎজ্জিদের ক্যামেরায়। অসুস্থ মাকে দেখতে নিজের বাড়িতেই ঢুকতে দেয়া হয়নি অভিনেতাকে। লোকজন নিয়ে তার ভাই ফজিউদ্দিন সিদ্দিকিই একরকম ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিয়েছেন বাড়ি থেকে। খবর আনন্দবাজার পত্রিকার।

জানা গেছে, বেশ কয়েকদিন ধরেই নওয়াজের মায়ের শরীর ভালো নয়। অসুস্থ হয়ে বিছানায় আছেন তিনি। তাই খবর পেয়ে বৃহস্পতিবার (২ মার্চ) রাতে নিজের বাড়িতে মাকে দেখতে যান অভিনেতা। তবে বাড়ির গেটে ভাই ফজিউদ্দিন তাকে বাধা দেন। এসময় ফজিউদ্দিনের সাথে ছিল আরও বেশ কয়েকজন। অনেক বোঝানোর পরও নওয়াজকে বাড়িতে ঢুকতে দেননি ফজিউদ্দিন। পরে বাধ্য হয়ে ফিরে যান নওয়াজ। আর এ পুরো ঘটনা ক্যামেরাবন্দি করেন পাপারাৎজ্জিরা। বিষয়টি সামনে আসতেই এ ঘটনায় নতুন মোড় তৈরি হয়েছে।

মূলত, নওয়াজ ও তার পরিবারের বিরুদ্ধে নানা অভিযোগ এনে আদালতে অভিযোগ করেছেন স্ত্রী আলিয়া। অভিযোগ-পাল্টা অভিযোগের মধ্যে আরও তীক্ত হয়ে উঠেছে সম্পর্ক। কিছুদিন আগে আন্ধেরির বাংলোতে নিজের সন্তানদের সাথে দেখা করতে যান নওয়াজ। সেখানেও তাকে ঢুকতে দেয়া হয়নি। মুম্বাইয়েও মাকে দেখতে নিজের বাড়িতে ঢুকতে পারেননি নওয়াজ। ফলে এখন হোটেলেই থাকছেন অভিনেতা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply