মালাবদল শেষে মঞ্চেই মৃত্যু বরের, কনেপক্ষের বিরুদ্ধে ‘অবহেলার’ অভিযোগ

|

ধুমধাম করে চলছে বিয়ের অনুষ্ঠান। মালাবদলসহ বিয়ের অন্যান্য আচার অনুষ্ঠানও শেষ। ছবি তোলার পর্ব চলার সময়ই হঠাৎ মৃত্যু বরের। এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে ভারতের বিহারে। তবে বরের মৃত্যুর জন্য কনেপক্ষকেই দায়ী করছে বরপক্ষ। খবর আনন্দবাজার পত্রিকার।

গত বুধবার (১ মার্চ) এ ঘটনা ঘটেছে বিহারের সীতামড়ী জেলায়। নিহতের নাম সুরেন্দ্র কুমার। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে থানায়।

নিহতের পরিবারের দাবি, এ দিন ধুমধুম করেই চলছিল বিয়ের সব আয়োজন। তবে মঞ্চের ঠিক পাশেই উচ্চস্বরে ডিজে বক্স বাজানো হচ্ছিল। শুরু থেকেই প্রচণ্ড এ শব্দ নিয়ে আপত্তি জানিয়েছিলেন সুরেন্দ্র। গান থামানোর অনুরোধও করেছিলেন তিনি। এক পর্যায়ে বেশ অস্বস্তি শুরু হয় সুরেন্দ্রর। এ অবস্থাতেই চলে মালাবদল। তবে ছবি তোলার পর্ব চলাকালীনই হঠাৎ জ্ঞান হারান তিনি। সাথে সাথে তাকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আরেক হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। তবে সেই হাসপাতালে নেয়ার সময়ই মৃত্যু হয় সুরেন্দ্রর।

নিহত সুরেন্দ্রর পরিবারের দাবি, কনে পক্ষের গাফিলতির কারণেই মৃত্যু হয়েছে তার। অনেক বার বলার পরও উচ্চস্বরে চলা গান থামানো হয়নি। এর ফলেই মৃত্যু হয়েছে তার। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply