বায়ার্ন মহারণে অনিশ্চিত নেইমার

|

ছবি: সংগৃহীত

উয়েফা চ্যাম্পিয়নস লিগের প্রথম লেগে নিজেদের ঘরের মাঠে বায়ার্ন মিউনিখের কাছে ১-০ গোলে হেরে যায় মেসি-নেইমার-এমবাপ্পের পিএসজি। শেষ ষোলোর দ্বিতীয় লেগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে জিততে হলে পিএসজিকে দিতে হবে অগ্নিপরীক্ষা। এরই মাঝে আরেকটি দুঃসংবাদ পেয়েছে ফেঞ্চ চ্যাম্পিয়নরা। ইনজুরির কারণে বায়ার্নের বিপক্ষে ম্যাচে প্রায় অনিশ্চিত ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার।

গত ১৯শে ফেব্রুয়ারি লিগ ওয়ানের ম্যাচে ঘরের মাঠে লিলকে ৪-৩ গোলে হারায় পিএসজি। দলের জয়ে এক গোল করে নেইমারও অবদান রাখেন। তবে সেই ম্যাচেই গোড়ালিতে চোট পান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। যে কারণে লিগ ওয়ানে পিএসজির সবশেষ ম্যাচে অলিম্পিক মার্শেইয়ের বিপক্ষে খেলতে পারেননি নেইমার। লিগ ওয়ানে নঁতের বিপক্ষেও নেইমারকে পাবে না ক্লাবটি।

শেষ ১২ দিনে যোগ দিতে পারেননি ট্রেনিং সেশনে। নেইমারের না থাকা নিয়ে পিএসজি কোচ ক্রিস্টোফ গালতিয়ের বলেছেন, পরের দুটি ম্যাচের জন্য নেইমারকে আমরা পাব না। আমার মনে হয় সে বায়ার্ন মিউনিখের বিপক্ষে মিস করবে। এটা আমাদের জন্য অনেক বড় ক্ষতি। এখন দু’জন মিডফিল্ডারের পরিবর্তে আমাদের তিনজন মিডফিল্ডার এবং দু’জন ফরোয়ার্ড থাকবে।

চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন নেইমার। লিগ ওয়ানে ২০ ম্যাচ খেলে ১৩ গোল ব্রাজিলিয়ান তারকার। সতীর্থদের দিয়ে করান ১১টি গোল। চ্যাম্পিয়নস লিগে ৬ ম্যাচে ২ গোল এবং ৩ অ্যাসিস্ট নেইমারের। ব্রাজিলিয়ান তারকার অনুপস্থিতি কতটা ভোগাবে পিএসজিকে, সেটা সময়ই বলে দিবে।

আরও পড়ুন: নতুন ৯ ফুটবলারসহ ২৩ সদস্যের দল ঘোষণা করলো ব্রাজিল

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply