খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি ৭ দিনের জন্য স্থগিত

|

ছবি: সংগৃহীত

মেয়রের সাথে বৈঠকের পর শর্ত সাপেক্ষে ৭ দিনের জন্য স্থগিত হলো খুলনায় ডাক্তারদের কর্মবিরতি। বিএমএ নেতাদের সাথে বৈঠক শেষে এ কথা জানান সিটি মেয়র। অভিযুক্ত পুলিশ সদস্যকে গ্রেফতার এবং ডা. নিশাত আব্দুল্লাহর বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি জানান চিকিৎসকরা।

শনিবার (৪ মার্চ) বেলা সাড়ে ১১টায় বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ)-এর জেলা সভাপতি ডা. শেখ বাহারুল আলম এই ঘোষণা দেন।

তিনি বলেন, খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল শনিবার সকাল ১০টা থেকে দীর্ঘ সময় আমাদের কার্যকরী পরিষদ বিএমএ, বিপিএমপিএ এবং ক্লিনিক মালিক সমিতির সঙ্গে আলাপ-আলোচনা করেছেন। আমরা দুপুর থেকে কর্মবিরতি ৭ দিনের জন্য স্থগিত করলাম।

উল্লেখ্য, গত ২৫ ফেব্রুয়ারি খুলনা মহানগরীর শেখপাড়ায় অবস্থিত বেসরকারি হাসপাতাল হক নার্সিং হোমে এক রোগীকে অপারেশন করছিলেন ডা. শেখ নিশাত আব্দুল্লাহ। একই হাসপাতালে প্রায় দেড় মাস আগে আরেক শিশু রোগীকেও তিনি অপারেশন করেছিলেন। তবে সে সুস্থ না হওয়ার অভিযোগ এনে তার বাবা পুলিশের এএসআই নাঈমুজ্জামান চিকিৎসকের ওপর হামলা করেন। এ ঘটনায় গত ২৮ ফেব্রুয়ারি পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা করেন চিকিৎসকরা। তবে ওই পুলিশ কর্মকর্তা গ্রেফতার না হওয়ায় কর্মবিরতি ঘোষণা করেন চিকিৎসকরা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply