বিএনপি তাদের জনপ্রিয়তা যাচাইয়ে নির্বাচনে অংশ নেবে; তথ্যমন্ত্রীর আশা প্রকাশ

|

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। ফাইল ছবি।

দেশে স্বচ্ছ নির্বাচন হবে; বিদেশি পর্যবেক্ষকও থাকবে নির্বাচনে। তাই বিএনপি তাদের জনপ্রিয়তা যাচাইয়ে ভোটে অংশ নেবে বলে আশা প্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

রোববার (৫ মার্চ) দুপুরে কাকরাইলের তথ্য ভবনে বেসরকারি টেলিভিশনের বার্তাপ্রধানদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। এ সময় মন্ত্রী বলেন, গণমাধ্যম জনগণের কথা বলে। বিশ্ব মন্দার পরিস্থিতির মধ্যে বাংলাদেশ অর্থনীতিকে চাঙা রেখেছে। বাংলাদেশ যেভাবে এগিয়ে চলছে তার প্রচার সব চ্যানেলে হচ্ছে না বলেও মন্তব্য করেন ড. হাছান মাহমুদ।

বর্তমান সরকার গণমাধ্যমের উন্নয়নে কাজ করে চলেছে বলেও জানান তথ্যমন্ত্রী। তিনি বলেন, বিদেশি বিজ্ঞাপন বন্ধ হয়েছে। ভিনদেশি নাটক চলার ক্ষেত্রেও কিছু বাধ্যবাধকতা আনা হয়েছে। তথ্যমন্ত্রী বলেন, দেশ পরিচালনায় সব সরকারেরই কিছু ভুলত্রুটি থাকতে পারে; কিন্তু সাফল্যও তুলে ধরতে হবে। সভায় বিভিন্ন টেলিভিশনের বার্তাপ্রধানরা উপস্থিত ছিলেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, কোনো সরকার পৃথিবীতে শতভাগ নির্ভুল কাজ করতে পারে না। তবে, সরকারের সাফল্যগুলোকেও তুলে ধরতে হবে। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনের, নির্বাচন কমিশনের পরিচালনায়। আমরা চাই বিএনপিসহ সব দল নির্বাচনে অংশগ্রহণ করুক।

আরও পড়ুন: খালেদা জিয়ার পক্ষ থেকে এখনও আবেদন পায়নি সরকার; সাজা স্থগিত ইস্যুতে আইনমন্ত্রী

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply