অ্যানফিল্ডে হয়েছে আমাদের সামর্থ্যের প্রদর্শনী: ক্লপ

|

ছবি: সংগৃহীত

স্মরণকালের মধ্যে সবচেয়ে বাজে ফর্মে দল; আর প্রতিপক্ষ উড়তে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড। পক্ষে ছিল কেবল একটি বিষয়, অ্যানফিল্ড। আর সেখানেই পাশার দান উল্টে যেতে দেখলো ফুটবল বিশ্ব। রেড ডেভিলদেরকে নিজ জাল থেকে ৭ বার বল কুড়িয়ে আনতে বাধ্য করেছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। বিবিসিকে দেয়া ম্যাচ পরবর্তী সাক্ষাৎকারে লিভারপুল বল ইয়ুর্গেন ক্লপ বলেছেন, কোনো শব্দই যথেষ্ট নয়। ফর্মে থাকা একটি দলের বিরুদ্ধে অ্যানফিল্ডে সেরা পারফরমেন্স দিয়েছে ছেলেরা। এটা আমাদের সামর্থ্যের প্রদর্শনী।

ক্লপ আরও বলেন, দারুণ খেলেছে পুরো দল। দ্বিতীয়ার্ধের শুরু ও শেষ দুটোই ভালো হয়েছে। এটাই ফুটবল। এখানে যেকোনো কিছুই ঘটতে পারে। আর এমন কিছুই চাইছিলাম আমরা, যা পুরো দলকে ভালো খেলার প্রেরণা যোগাবে। আশা করি, এই পারফরমেন্স আমাদের সঠিক দিকে নিয়ে যাবে। আমরা যে এখনও লড়তে পারি, সে বার্তাও দেয়ার ছিল। বেশ কিছুদিন ধরে আমরা খুইব ভালো খেলতে না পারলেও আজ রাতে দেখিয়েছি, আমরা কেমন খেলতে পারি এবং, এই অবস্থা থেকে আমাদের কতটা ভালো করতে হবে। এখনও ১৩ ম্যাচ বাকি। অনেক পয়েন্টের জন্যই লড়বো আমরা।

ছবি: সংগৃহীত

প্রিমিয়ার লিগের ইতিহাসে লিভারপুলের সর্বোচ্চ গোলদাতার রেকর্ড গড়ার জন্য এই দিনটিকেই বেছে নিয়েছিলেন অলরেডদের ‘ইজিপশিয়ান কিং’ মোহামেদ সালাহ। ১২৯ গোল করে লিভারপুল কিংবদন্তি রবি ফাউলারকে পেছনে ফেলা সালাহর ব্যাপারে ক্লপ বলেন, ১২৯ গোল রীতিমতো অসাধারণ। এই সংখ্যা অবিশ্বাস্য। সে একজন বিশেষ খেলোয়াড়। তাকে সেভাবেই সম্মান করি। ভবিষ্যতে যখন পেছন ফিরে তাকাবো তখন বুঝতে পারবো, কতটা বিশেষ এক খেলোয়াড়কে কীর্তি গড়তে দেখেছি আমরা।

আরও পড়ুন: ম্যান ইউনাইটেডকে লজ্জায় ডুবানোর ম্যাচে রেকর্ড গড়লেন সালাহ

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply