বোয়ালমারীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু, আহত আরও ২

|

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। নিহতের নাম মো. শামিম মোল্যা (২০)। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন।

বৃহস্পতিবার (৯ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের গঙ্গানন্দপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের অপর ২ আরোহী। আহতরা নিহত শামিমের সম্পর্কে আত্মীয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শামীম দু’জনকে নিয়ে মোটরসাইকেলযোগে দ্রুতগতিতে উপজেলার শেখর ইউনিয়নের সহস্রাইলের দিকে যাচ্ছিল। পথিমধ্যে মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের গঙ্গানন্দপুর নামক স্থানে পৌঁছালে অপর একটি মোটরসাইকেলকে ওভারটেক করতে গেলে ওই মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এ সময় চালক শামীম নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়েন। এতে সড়কের পাশে রাখা গাছের গুঁড়ির সাথে মাথায় সজোরে ধাক্কা লাগে তার। এতে ঘটনাস্থলেই শামীমের মৃত্যু হয়।

এ নিয়ে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, মোটরসাইকেলটি শামীম বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন। চালকসহ কারোরই মাথায় হেলমেট ছিল না। অপর একটি মোটরসাইকেলকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। লাশের সুরতহাল সম্পন্ন করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply