তৃতীয় স্ত্রীর হাতে পরকীয়ায় ধরা, চতুর্থ বিয়ে করলেন অভিনেতা মহেশ বাবুর ষাটোর্ধ্ব ভাই

|

দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু (বামে), রমেশ বাবু (ডানে)। ছবি: সংগৃহীত।

দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর ভাই নরেশ বাবু। তিনি নিজেও দক্ষিণী ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয়। ষাট বছর বয়সে আবারও বিয়ের পিঁড়িতে বসেছেন নরেশ বাবু। তবে এটি তার চতুর্থ বিয়ে। স্ত্রীর নাম পবিত্রা লোকেশ। তৃতীয় স্ত্রীর হাতেই পবিত্রার সাথে পরকীয়া করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন নরেশ। এবার তাকেই বিয়ে করলেন অভিনেতা। খবর আনন্দবাজার পত্রিকার।

ব্যক্তিগত জীবনে বেশ বিতর্কিত নরেশ। একাধিক নারী কেলেঙ্কারির ঘটনা ঘটেছে তাকে নিয়ে। সর্বশেষ গত বছরের জুলাইয়ে পবিত্রার সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন নরেশ, এমনই অভিযোগ ছিল তার তৃতীয় স্ত্রী রম্যা রঘুপতির। একটি হোটেলে পবিত্রার সাথে নরেশকে হাতেনাতে ধরেন রম্যা। এরপরই অবশ্যম্ভাবীভাবে বিচ্ছেদ। ওই সময়ই পবিত্রার সাথে বিয়ে করার ঘোষণা দিয়েছিলেন তিনি। অবশেষে বিয়ে সেরে ফেলেছেন পবিত্রা ও নরেশ বাবু।

বিয়ের ভিডিও এরই মধ্যে প্রকাশ্যে এসেছে। ভিডিও শেয়ার করে অভিনেতা লিখেছেন, সকলের ভালবাসা ও আশীর্বাদ কাম্য। সারা জীবনের জন্য আনন্দ ও শান্তি প্রার্থনা করছি এই নতুন শুরুর সফরে।

অভিনেতা মহেশ বাবুর সৎ ভাই নরেশ বাবু। বরাবরই বিতর্কিত তার ব্যক্তিগত জীবন। প্রথম বার বিয়ে করেন নৃত্যগুরু শ্রিনুর মেয়েকে। এরপর রেখা সুপ্রিয়ার সঙ্গে ঘর বাঁধেন। ২০১০ সালে ভেঙে যায় সেই বিয়েও। এরপর নিজের চেয়ে ২০ বছরের ছোট রম্যাকে বিয়ে করেন বছর পঞ্চাশের নরেশ। টেকেনি সেই বিয়েও। পবিত্রার সাথে পরকীয়ায় জড়িয়ে ভাঙে তৃতীয় বিয়ে। এবার চতুর্থবারের জন্য পবিত্রা লোকেশের সঙ্গে ঘর বাঁধলেন অভিনেতা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply