পরকীয়া নিয়ে স্ত্রীর সাথে দ্বন্দ্ব, পুড়িয়ে হত্যা করতে ঘরে আগুন স্বামীর, দগ্ধ ১০

|

স্বামীর পরকীয়ার কথা জেনে ফেলেন স্ত্রী। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রীকে পুড়িতে হত্যা করতে ঘরে আগুন ধরিয়ে দেন পাষণ্ড স্বামী। আর সেই আগুনে পরিবারের অন্যান্য সদস্য ও প্রতিবেশীসহ মোট ১০ জন দগ্ধ হয়েছে। নির্মম এ ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদের তিলক নগর কলোনিতে। খবর আনন্দবাজার পত্রিকার।

পুলিশ জানায়, অভিযুক্ত স্বামীর নাম সুরেশ। অন্য এক নারীর সাথে পরকীয়ার জেরে স্ত্রী ঋতুর সাথে প্রায়ই অশান্তি লেগে থাকতো তার। সেই দ্বন্দ্ব ভয়াবহ রূপ নেয় শুক্রবার (১০ মার্চ) স্থানীয় সময় রাতে।

কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রীকে পুড়িয়ে হত্যার উদ্দেশ্যে রান্নাঘরে থাকা গ্যাস সিলিন্ডারের পাইপ খুলে রেগুলেটর চালু করে দেন সুরেশ। এ সময় ঋতুর চিৎকারে ছুটে আসে পরিবারের অন্য লোকজন আর প্রতিবেশীরা। ঠিক সেই সময়ই লাইটার জ্বালিয়ে ঘরে আগুন ধরিয়ে দেন সুরেশ।

পুলিশ বলছে, ঘটনার পরই বাড়ি থেকে পালিয়ে যান সুরেশ। তবে স্থানীয়রা এসে কোনো রকমে ঘর থেকে তাদের উদ্ধার করে। এ সময় ঋতু, ওই বাড়ির অন্যান্য সদস্যসহ দগ্ধ হয়েছেন বেশ কয়েকজন। তাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। অভিযুক্ত সুরেশের বিরুদ্ধে অভিযোগ দায়ে হয়েছে থানায়। তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply