কুড়িগ্রামে ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

|

স্টাফ করেসপনডেন্ট, কুড়িগ্রাম:

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দু’পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (১১ মার্চ) সন্ধ্যার দিকে উপজেলার ভাঙ্গামােড় ইউনিয়নের রাবাইটারী বসুনিয়া পাড়ায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে শনিবার রাতে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, ওই এলাকার হাছেন আলীর ছেলে রনি আহমেদ (২০) গত মাসে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে বিদ্যালয় আসা-যাওয়ার সময় ফুল দেয়াসহ বিভিন্নভাবে উত্যক্ত করছিল। এ নিয়ে ওই শিক্ষার্থীর বাবা রনির বাবা হাছেন আলীর কাছে অভিযোগ করেন। এতে ক্ষিপ্ত হয় রনি। শনিবার বিকেলে ওই শিক্ষার্থী প্রাইভেট পড়ে বাড়িতে ফেরার সময় তাকে জােরপূর্বক রাস্তার পাশে একটি বাড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা করে সে। এতে মেয়েটির চিৎকারে স্থানীয় লােকজন সেখান উপস্থিত হলে রনি পালিয়ে যায়। খবর পেয়ে অভিযুক্ত রনি ও ভুক্তভোগী ছাত্রীর পরিবারের লোকজন সেখানে এলে কথা কাটাকাটির এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় উভয় পক্ষের প্রায় ১০ জন আহত হয়। পরে খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত রনির দাবি, প্রতিবেশী বােন হিসেবে গত ২১ ফেব্রুয়ারির তাকে ফুল উপহার দিয়েছিল সে। কিন্তু মেয়েটির পরিবারের লােকজন কােনো কিছু যাছাইবাচাই না করেই তার ওপর হামলা করে বলে দাবি তার।

এ নিয়ে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। এই ঘটনায় মামলা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply