মানিকগঞ্জে শিক্ষাসফরের বাসে আগুন

|

স্টাফ করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জে আগুনে পুড়ে গেছে শিক্ষা সফরের একটি বাস। তবে এতে কেউ হতাহত হয়নি। আগুন লাগার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

সোমবার (১৩ মার্চ) সকাল পৌনে ৮টার দিকে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড পৌর মার্কেটের সামনে সেফলি পরিবহনের একটি বাসে এই অগ্নিকাণ্ড ঘটে। এ সময় শিক্ষা সফরে যাওয়ার জন্য পার্কিং করে রাখা বাসটিতে হঠাৎ আগুন লাগে। পরে আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এস.আই সজিব আহম্মেদ জানান, বাসটিতে করে শিবালয়ের সরকারি মহাদেবপুর ইউনিয়ন ডিগ্রী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা শিক্ষা সফরের উদ্দেশে কুষ্টিয়া যাওয়ার কথা ছিল। সকাল ৯টায় পৌর মার্কেটের সামনে থেকে বাসটি ছেড়ে যাওয়ার কথা ছিল। এ কারণে সকাল ৭টা থেকে পৌর মার্কেটের সামনে বাসটি পাকিং করে রাখা হয়।

সকাল পৌনে ৮টার দিকে বাসের পেছনে দুই ব্যক্তি সাউন্ড সিস্টেম এবং জেনারেটর সংযোগের কাজ করছিল। এ সময় হঠাৎ করে বাসটিতে আগুন ধরে যায়। ভেতরে থাকা দুইজন দ্রুত নিচে নেমে আসে। মুহূর্তেই আগুন পুরো বাসে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. রউফ সরকার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাউন্ড সিস্টেম ও জেনারেটর সংযোগ দেয়ার সময়ই আগুনের সূত্রপাত হয়। তবে এটি নাশকতা কিংবা অন্য কোনো ঘটনা কিনা সে বিষয়টি নিশ্চিত হতে আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply