জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে কলেজছাত্রকে হত্যা, স্বর্ণালঙ্কার লুট

|

ছবি: প্রতীকী

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুর মহানগরীর সালনায় বসতবাড়ির গ্রিল কেটে রুমে ঢুকে কলেজছাত্রকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা ঘরে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ মূল্যবান মালামাল লুটে নিয়ে যায়।

রোববার দিবাগত রাত ৩টার দিকে ১৯ নম্বর ওয়ার্ডের মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকালে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। চাঞ্চল্যকর এ ঘটনার পর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, সিআইডি ও পিবিআই সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন।

নিহত মহিউর সুনাল চৌধুরী (২০) ওই এলাকার এ কে এম জালাল উদ্দিনের ছেলে। তিনি গাজীপুর শহরের কাজী আজিম উদ্দিন কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

নিহত মহিউরের মা মেহজাবিন বলেন, রাত আনুমানিক তিনটার দিকে কয়েকজন দুর্বৃত্ত বাড়ির দ্বিতীয় তলার জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। তারা প্রথমেই কালো কাপড় দিয়ে আমার এবং আমার প্রতিবন্ধী মেয়ের হাত-পা ও চোখ বেঁধে ফেলে। পরে ঘরের আলমারি ভেঙে তারা ৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ২৫-৩০ হাজার টাকা নিয়ে যায়। দুর্বৃত্তরা চলে যাওয়ার পর আমি হাতের বাঁধন খুলে ছেলের রুমে গিয়ে বিছানায় তাকে মৃত অবস্থায় দেখতে পাই।

তিনি আরও বলেন, আমার ছেলে মোবাইলে বিভিন্ন গেম খেলতো। গেমের আইডি বিক্রি করার টাকা নিয়ে স্থানীয় এলাকার কয়েকজন ছেলের সঙ্গে ৪-৫ মাস আগে ঝামেলা হয়েছিল। পরে অবশ্য সেটি মীমাংসা হয়ে গেছে। আমার চোখ বাঁধা থাকার কারণে কারা আমার ছেলেকে হত্যা করেছে তা বলতে পারছি না।

জিএমপির উপ-কমিশনার (উত্তর) আবু তোরাব মো. সামছুর রহমান জানান, একদল দুর্বৃত্ত বাড়ির গ্রিল কেটে রুমে প্রবেশ করে ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করেছে। এ সময় দুর্বৃত্তরা পরিবারের এক সদস্যকে শ্বাসরোধে হত্যা করেছে। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে গলায় দাগ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।

তিনি আরও জানান, কারা এ ঘটনা ঘটিয়েছে, কেন করেছে এবং এর নেপথ্যে কারা সেটি এখনো জানা যায়নি। আমরা তদন্ত করছি। এটি ডাকাতি নাকি পরিকল্পিত হত্যা সেটি তদন্তের পরই নিশ্চিত হওয়া যাবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply