তাবলীগে গেলেন বাবা, তার অটোরিকশা নিয়ে বেরিয়ে লাশ হয়ে ফিরলেন ছেলে

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে বাবার অটোরিকশা নিয়ে রাস্তায় বের হয়ে নিখোঁজের ৩ দিন পর মো. রনি নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রনি সদর উপজেলার শাকচর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নুর আলমের ছেলে।

সোমবার (১৩ মার্চ) বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাঞ্ছানগর এলাকার রহমানিয়া খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, খালপাড়ের জমিতে ঘাস কাটতে গিয়ে কচুরিপানা ভর্তি খালের পানিতে একটি মৃতদেহ ভাসতে দেখতে পান ওই এলাকার এক ব্যক্তি। পরে তিনি থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।

নিহতের বাবা বলেন, গত শুক্রবার (১০ মার্চ) বিকেল ৩ টার দিকে রনি একটি মিশুক (ব্যাটারি চালিত অটোরিকশা) নিয়ে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যা ৭টার দিকে শহরের গণি হেডমাস্টার সড়কের মুখে তার সাথে আমার দেখা হয়। তখন সে যাত্রী নিয়ে যাচ্ছিল। ওইদিন রাতে সে আর বাড়ি ফেরেনি। তার মিশুকটিরও সন্ধান মেলেনি। এ বিষয়ে শনিবার (১১ মার্চ) আমি সদর থানায় নিখোঁজ ডায়েরি করি। আমি তাবলীগ জামায়াতে যাবার পর সংসার খরচ চালানের জন্য সে আমার মিশুকটি চালাতো। এখন সে লাশ হয়ে ফিরলো।

এ বিষয়ে লক্ষ্মীপুরের পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ জানান, অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে ঘটনাটি কিভাবে ঘটেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply