পরীক্ষা শেষে বাড়ি ফেরা হলো না মীমের, দেখা হলো না কারাবন্দী বাবাকে

|

নিহত স্কুলছাত্রী মীম ও তার আহত ছোট ভাই মুস্তাকিম।

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে কাভার্ড ভ্যানের ধাক্কায় মীম (১২) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে নিহতের ছোট ভাই মুস্তাকিম (৭) ও চাচা ফজলুল হক।

বুধবার (১৫ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুলপাড়া তেঁতুলিয়া-পঞ্চগড় জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মীম ওই এলাকার মনসুর আলীর মেয়ে এবং বুড়াবুড়ি আদর্শ কিন্ডারগার্ডেনের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

এদিকে এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রেখে যান চলাচল বন্ধ করে দেয় স্থানীয়রা। পরে কাভার্ড ভ্যানটি আটক করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সকালে মীম ও তার ছোট ভাই মুস্তাকিম চাচা ফজলুল হকের মোটরসাইকেলে স্কুল থেকে বাড়ি ফিরছিল। বাড়ির কাছাকাছি এসে মোটরসাইকেলটি ঘুরিয়ে বাড়ির প্রবেশ পথে যেতেই পিছন থেকে কাভার্ড ভ্যানটি ধাক্কা দিলে সড়কে ছিটকে পড়ে তারা। এতে ঘটনাস্থলেই মারা যায় মীম। গুরুতর আহত হয় ছোট ভাই মুস্তাকিম ও চাচা ফজলুল। এদের মধ্যে ফজলুরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহতের স্বজনরা জানান, মীমের বাবা মুনসুর আলী পঞ্চগড়ে জেলহাজতে রয়েছেন। পঞ্চগড়ের আহমদিয়া সম্প্রদায়ের জলসাকে কেন্দ্র করে সংঘটিত ঘটনায় পুলিশের করা মামলায় জেলহাজতে রয়েছেন মুনসুর। কারাগারে বাবাকে দেখতে স্কুলে পরীক্ষা দিয়ে বাড়ি থেকে প্রস্তুতি নিতে চাচার মোটরসাইকেলে বাড়িতে ফিরছিল মীম। কিন্তু বাবার সাথে দেখার করার আগে নিজেই লাশ হয়ে গেলো।

এ বিষয়ে তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক গাড়িটি আটক করা হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply