বাংলাদেশকে বিশ্বকাপ এনে দিতে চান মিরাজ

|

ছবি: সংগৃহীত

বাংলাদেশকে বিশ্বকাপ এনে দিতে চান মেহেদী হাসান মিরাজ। সেই আত্মবিশ্বাসের পালে হাওয়া দিচ্ছে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়। ঠিকভাবে মাঠে পরিকল্পনা বাস্তবায়নের ফলে ইতিবাচক ফল আসছে বলেও বিশ্বাস মিরাজের। গেম চেঞ্জার হিসেবে মেহেদি মিরাজকে আর-এ-কে সিরামিকস এর সম্মাননা প্রদান অনুষ্ঠানে এসব কথা জানান এই অলরাউন্ডার।

ব্যাট উচিয়ে মেহেদি মিরাজকে সম্মাননা দেয় প্রতিষ্ঠানটি। অবশ্য আগে থেকেই প্রতিষ্ঠানটির ব্র্যান্ড আম্বাসেডর ছিলেন। এবার দুর্দান্ত পারফরমেন্সের জন্য দেয়া হলো আনুষ্ঠানিক পুরস্কার।

বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে অভাবিত হোয়াইটওয়াশ করার পর গতকাল বুধবার (১৫ মার্চ) সংবাদমাধ্যমকে আশার কথা-ই শুনিয়েছেন বাংলাদেশ দলের এই অলরাউন্ডার। একইসঙ্গে ছড়িয়ে দিয়েছেন স্বপ্নের আবির। মিরাজ বলেন, সবসময় স্বপ্ন দেখি যে বাংলাদেশ একদিন বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে। আমি যেন সব মানুষের স্বপ্নটা পূরণ করতে পারি, ইনশাআল্লাহ।

গেম চেঞ্জার হিসেবেই মিরাজকে পরিচয় করিয়ে দিয়েছে প্রতিষ্ঠানটি। তৃতীয় টি-টোয়েন্টিতে মিরাজের একটি রানআউটে ঘুরে যায় ম্যাচের মোড়। সেই রানআউট নিয়ে উচ্ছ্বসিত মিরাজ বলেন, রানআউটটি করতে পেরে খুব ভালো লেগেছে। মুস্তাফিজের উইকেট আর আমার ওই থ্রোতে আমরা ব্রেক থ্রু পাই।

স্বপ্নীল এক সিরিজ শেষ করেছে বাংলাদেশ। এবার আয়ারল্যান্ডের বিপক্ষে নতুন সিরিজে মাঠে নামার অপেক্ষা। খেলার মধ্যে আছে বাংলাদেশ, তাই আইরিশদের বিপক্ষে ভালো করবে টাইগাররা এমন বিশ্বাস মিরাজের।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply