ঘরোয়া ক্রিকেটে ভালো খেলে জাতীয় দলে ফেরার লক্ষ্য বিজয়ের

|

ছবি: সংগৃহীত

প্রাইম ব্যাংক থেকে আবাহনী, বদলেছে দল, বদলেছে জার্সি। পাল্টেছে ক্যালেন্ডারের পাতাও, তবে ব্যাট হাতে পুরনো রূপেই দেখা যাচ্ছে আনামুল হক বিজয়কে। ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) গত আসরে উড়ন্ত পারফরমেন্সে রেকর্ড বইতে নাম লিখিয়ে জাতীয় দলে কামব্যাক করেছিলেন।

আর এবারের ডিপিএলে নিজের প্রথম ম্যাচেই সেঞ্চুরি হাঁকিয়েছেন এনামুল হক বিজয়। সেই সাথে ঘরোয়া ক্রিকেটের ওয়ানডে সংস্করণে ৬ হাজার রানের ক্লাবে নাম লিখিয়েছেন এই ব্যাটার। ধরে রাখতে চান ধারাবাহিকতা। ঘরোয়া ক্রিকেটে ভালো খেলে জাতীয় দলে ফেরার লক্ষ্য এই ওপেনারের। সুযোগ পেলে পরামর্শ নেবন বাংলাদেশ দলের হেড কোচ হাথুরুসিংহের কাছ থেকে।

ডিপিএলে ভালো পারফর্ম করে দলে ফিরলেও লাল-সবুজের জার্সি গায়ে তেমন সুবিধা করতে পারেননি এই ওপেনার। আর তাই বাদ পড়েছেন। হয়তো সেই আক্ষেপ এখনও তাকে পোড়াচ্ছে।

এবার নিজের শতক হাকানোর ম্যাচে দলকে জয় এনে দিয়ে আনামুল হক বিজয় বলেন, প্রিমিয়ার লিগে ভালো খেলার চেষ্টা করবো। ডিপিএলে আরও বড় ইনিংস খেলতে পারি, এটাই লক্ষ্য রাখতে পারি। একাগ্রতা, ধারাবাহিকতা ধরে রেখে টুর্নামেন্ট শেষ করার চেষ্টা করবো । জাতীয় দলে অবশ্যই খেলতে চাই, এটা নিয়ে আসলে কোনো সন্দেহ নেই। একটা খেলোয়াড়ের জন্য এটাই স্বপ্ন।

গতবার ডিপিএলে এক আসরে সর্বোচ্চ রানের রেকর্ড করেছিলেন এনামুল হক বিজয়। আর গতবার যেখানে শেষ করেছিলেন, এবার যেন ঠিক সেখান থেকেই শুরু করলেন এই ওপেনার। এখন দেখার বিষয় টুর্নামেন্টের শেষ পর্যন্ত বিজয়ের ব্যাটে হাসি থাকে কিনা।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply