রাতেই মাঠে নামছে ইংল্যান্ডের তিন জায়ান্ট ক্লাব

|

আজ শনিবার (১৮ মার্চ) রাতে মাঠে নামছে ইংল্যান্ডের তিন জায়ান্ট ম্যানসিটি, আর্সেনাল ও চেলসি। ইপিএলের ম্যাচে রাত ২টায় আর্সেনাল লড়বে ক্রিস্টার প্যালেসের বিপক্ষে। রাত সাড়ে ১১টায় এভারটনের মুখোমুখি হবে চেলসি। আর এফেএ কাপের ম্যাচে রাত পৌনে একটায় ম্যানচেস্টার সিটি আতিথ্য দেবে বার্নলিকে।

টানা ব্যর্থতার বৃত্তে বন্দি থাকার পর আবারও সেরা ফর্মে ফেরার আভাস দিচ্ছে চেলসি। সবশেষ তিন ম্যাচে লেস্টার সিটি, বরুশিয়া ডর্টমুন্ড ও লিডসের বিপক্ষে জয় পেয়েছে পটারের দল।

ব্লুদের জন্য আছে স্বস্তির খবরও। লম্বা সময় ইনজুরিতে থাকার পর অনুশীলনে ফিরেছেন এনগোলো কন্তে, রিচ জেমস, অবামেয়াং ও গোলরক্ষক মেন্ডি। তবে এখনও চোটের কারণে মাঠের বাইরে থিয়াগো সিলভা, রাহিম স্টারলিং, মেসন মাউন্ড ও এসপিলিকুয়েটার মতো মূল একাদশের ফুটবলাররা। তবে এভারটনের বিপক্ষে জয়ের জন্যই মাঠে নামবে চেলসি। এভারটনের বিপক্ষ চেলসির রেকর্ডটাও দারুন। প্রতিযোগিতামূলক সবশেষ ২৭ ম্যাচে চেলসিকে হারাতে পারেনি দলটি।

রাত ২টায় মাঠে নামবে টেবিল টপার আর্সেনাল। ইউরোপা লিগ থেকে বাদ পড়লেও ইংলিশ লিগে দারুন ছন্দে আছে টানা ৫ ম্যাচে জয় তুলে নেয়া আর্তেতার দল। তবে চোটের কারণে এদিন মূল একাদশের নিয়মিত ডিফেন্ডার সেলাইবা ও তাকেহিরো তোমিয়াসুর সার্ভিস পাবে না গানাররা। সেলাইবার জায়গায় রব হোল্ডিং সামলাতে পারেন আর্সেনাল রক্ষণে।

অন্যদিকে কাতার বিশ্বকাপে পাওয়া চোট কাটিয়ে প্রথমবার গেল ম্যাচে বদলি হিসেবে মাঠে নামেন গ্যাব্রিয়েল হেসুস। কিন্তু তারপরও মূল একাদশে মার্টিনেলি ও সাকার সাথে আক্রমণের দায়িত্ব পালন করবেন দারুন ফর্মে থাকা ট্রোসার্ড।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply