বঙ্গবন্ধুকে ভালবাসলে খাদ্যে ভেজালকারীকে ঘৃণা করো: ওবায়দুল কাদের

|


ফরিদপুর প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,
তোমরা যদি বঙ্গবন্ধুকে ভালোবাসো, তবে দুর্নীতিকে ঘৃণা করো। তোমরা যদি বঙ্গবন্ধুকে ভালোবাসো তাহলে সন্ত্রাসীকে ঘৃণা করো। তোমরা যদি বঙ্গবন্ধুকে ভালোবাসো তবে খাদ্যে ভেজালকে ঘৃণা করো। সাম্প্রদায়িকতা ও জঙ্গীবাদকে ঘৃণা করো।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ৭টি বিদেশি ভাষায় উপস্থাপন ও ভাষণ উৎসবের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, রক্তাত্ত বিজয়ের ৪৮ বছর পরও বলতে চাই যতোদিন বাংলাদেশ থাকবে, যতোদিন এ বাংলায় পাখিরা ডাকবে; ততোদিন বঙ্গবন্ধুর মৃত্যু নেই।

অনুষ্ঠানে উপস্থিত বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আজকের অনুষ্ঠানে আমাদের শিশুরা যেভাবে বঙ্গবন্ধুর কথা বলে গেলেন; আমি তাতে সত্যিই মন্ত্রমুগ্ধ হয়েছি। আমি আজকে চলে যাবো ঠিকই কিন্তু এ স্মৃতি আমি কোনোদিন ভুলবো না।

ফরিদপুরে নিজের রাজনৈতিক ক্যারিয়ারের স্মৃতিচারণ করে ওবায়দুল কাদের বলেন, আমি ১৪ মাস ফরিদপুর কারাগারে জেল খেটেছিলাম, আর এখান থেকেই আমি ছাত্রলীগের সভাপতি হয়েছিলাম।

প্রসঙ্গত, ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহাদাব আকবর লাবু চৌধুরী, পুলিশ সুপার মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস প্রমুখ উপস্থিত ছিলেন।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply