ঝিনাইদহে রবিউল হত্যা মামলায় গ্রেফতার ৩

|

নিহত রবিউল ইসলাম। ছবি : সংগৃহীত

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের হরিণাকুণ্ডে আধিপত্যের দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় রবিউল ইসলাম (৫০) নিহতের ঘটনায় মামলা হয়েছে। শনিবার (১ এপ্রিল) রাতে নিহতের বাবা মিনাজ উদ্দিন বাদী হয়ে পলাশকে প্রধান আসামি করে ১৬ জনের নামে হরিণাকুণ্ডু থানায় হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় এখন পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, উপজেলার পার্বতীপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে হুসাইন, বিরামপুর গ্রামের মসলেম উদ্দিনের ছেলে রানা ও হরিণাকুণ্ডু মাদরাসা পাড়ার আজিজুর রহমানের ছেলে নাঈম।

গত শুক্রবার (৩১মার্চ) বিকাল ৫টার দিকে হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মসজিদের সামনে কুপিয়ে রবিউলকে জখম করে দুর্বৃত্তরা। পরে ঢাকায় নেয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনার পর নিহতের স্বজনরা জোড়াপুকুরিয়া গ্রামের আশরাফুল ইসলাম টুলুর বাড়িতে এবং আক্কাস আলী ও আনোয়ার হোসেনের বিচালি গাদায় আগুন ধরিয়ে দেয়। এরই জেরে হামলাকারীরা নিহতের ভাগ্নে রনিকে (২২) কুপিয়ে আহত করে।

হরিণাকুণ্ডু থানার ওসি (তদন্ত) আক্তারুজ্জামান জানান, রবিউল ইসলামকে খুনের ঘটনায় উপজেলার জোড়াপুকুরিয়া গ্রামের আক্কাস আলীর ছেলে পলাশকে প্রধান আসামি করে ১৬ জনের নামে হত্যা মামলা দায়ের করেছেন নিহতের পিতা মিনাজ উদ্দিন। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply