পাবিপ্রবিতে শিবির কর্মী সন্দেহে ৩ শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগ, পুলিশে সোপর্দ

|

ফাইল ছবি

পাবনা প্রতিনিধি:

ছাত্র শিবিরকর্মী সন্দেহে পাবিপ্রবি’র তিন শিক্ষার্থীকে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে। নির্যাতনের পর অভিযুক্তদের পুলিশের হাতে তুলে দিয়েছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও পাবিপ্রবি কর্তৃপক্ষ। নির্যাতিতদের মধ্যে একজনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে জানা গেছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে এ ঘটনা ঘটে।
নির্যাতিত শিক্ষার্থীরা হলেন- লোক প্রশাসন বিভাগের মাস্টার্স শেষ বর্ষের গোলাম রহমান জয়, ইংরেজি বিভাগের ৪র্থ বর্ষের আসাদুল ইসলাম ও ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী আজিজুল হক।

জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ভুক্তভোগী তিন শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে আড্ডা দিচ্ছিল। এ সময় কয়েজন ছাত্রলীগ নেতা-কর্মীরা ওই তিন শিক্ষার্থীকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে নিয়ে রুমে আটকে স্ট্যাম্প, রড, হকি স্টিক, প্লাসসহ দেশীয় অস্ত্র দিয়ে নির্যাতন করেন।

এ প্রসঙ্গে, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. কামাল হোসেন বলেন, কয়েকজন শিবির নেতা কলেজ ক্যাম্পাসে বৈঠক করছিল। সাধারণ শিক্ষার্থীরা তাদের আটক করে রাখে। আমরা খবর পেয়ে উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করেছি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply