নিখোঁজের তিনদিন পর পুকুরে ভেসে উঠলো কলেজছাত্রের লাশ

|

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় নিখোঁজের তিনদিন পর পুকুর থেকে হাত-পা বাঁধা অবস্থায় আরিফুল ইসলাম (১৯) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে জেলার তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের নারায়ণগছ এলাকায় একটি পুকুর থেকে ওই কলেজছাত্রের লাশ উদ্ধার করে তেঁতুলিয়া মডেল থানার পুলিশ।

জানা গেছে, মৃত আরিফুল ইসলাম একই ইউনিয়নের বুড়াবুড়ি এলাকার জসিম উদ্দিনের ছেলে। সে পঞ্চগড় টেকনিক্যাল (বিএম) কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও মৃতের পরিবার সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যায় আরিফুল ইফতার করে যায়। এরপর আর বাড়িতে ফিরেনি সে৷ গত তিনদিন ধরে নিখোঁজ হওয়ায় গতকাল বৃহস্পতিবার তেঁতুলিয়ায় মডেল থানায় সাধারণ ডায়েরি করে৷ এরপর আজ শুক্রবার বাড়ি থেকে কিছুদূর দূরে একটি পুকুরে আরিফুলের লাশ ভাসতে দেখে স্থানীয়রা তার পরিবারকে খবর দেয়৷ পরে ঘটনাস্থল গিয়ে সাথে তারা পুলিশকে খবর দিলে এসময় খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের পর প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, আমরা দুপুর ১২টার দিকের বুড়াবুড়ি এলাকা থেকে আরিফুল ইসলাম নামের এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছি। সে গত ৪ এপ্রিল থেকে নিখোঁজ ছিল। ময়নাতদন্ত ছাড়া কিছু বলা যাচ্ছে না। এ নিয়ে কোনো অভিযোগ আসেনি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply