মাঠে নামবে রিয়াল; সিরি আ’তে মুখোমুখি য়্যুভেন্টাস-লাৎজিও

|

ছবি: সংগৃহীত

স্প্যানিশ লিগের ম্যাচে আজ (৮ এপ্রিল) রাতে মাঠে নামবে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। রাত ১টায় ভিয়ারিয়ালকে আতিথ্য দেবে লস ব্লাঙ্কোসরা। ফ্রেঞ্চ লিগের ম্যাচে রাতে মাঠে নামবে মেসি-এমবাপ্পের পিএসজি। রাত ১টায় প্যারিসের জায়ান্টদের প্রতিপক্ষ নিঁস। রাত পৌঁনে একটায় ইতালিয়ান লিগের ম্যাচে মুখোমুখি হবে দুই জায়ান্ট য়্যুভেন্টাস ও লাৎজিও।

অবশ্য লা লিগায় ফর্মটা প্রত্যাশিত যাচ্ছে না চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের। তবে চ্যাম্পিয়ন্স লিগ আর কোপা দেলরেতে ভালো ছন্দে আছে লস ব্লাঙ্কোসরা। লিগে প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ১২ পয়েন্ট পেছনে রিয়াল। লিগে বাকি আরও ১১টি ম্যাচ। তাই বার্সার উপর চাপ বজায় রাখতে জয় ভিন্ন কিছুই ভাবছে না চ্যাম্পিয়নরা। ভিয়ারিয়াল ম্যাচে আগে একমাত্র ফুটবলার হিসেবে ইনজুরিতে মাঠের বাইরে লেফট ব্যাক ফ্রিল্যান্ড মেন্ডি। তবে সমানে কাপা আর চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ থাকায় আজ একাদশ থেকে লুকা মড্রিচ, টনি ক্রুস, বেনজিমার মতো অভিজ্ঞদের বিশ্রাম দিতে পারেন কার্লো অ্যানচেলোত্তি।

সময়টা ভালো যাচ্ছে না ফরাসী জায়ান্ট পিএসজিরও। মেসি এমবাপ্পেদের মতো তারকায় ঠাসা দল নিয়েও চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্ব থেকে ইতোমধ্যেই ঝরে পড়েছে ক্লাবটি। শুধু তাই নয়, লিগের সবশেষ দুই ম্যাচে লিঁও রেনেসের কাছে হেরেছে দলটি। সেই সাথে আছে মেসি ও নেইমারের ক্লাব ছাড়ার গুঞ্জন। এমন কঠিন সময়ে পিএসজির সামনে বাধার দেয়াল নিঁস। এইচ ম্যাচে চোটের কারণে খেলতে পারবেন না নেইমার, সার্জিও রামোস, ভিরাত্তি, কার্লোস সোলোরের।

রাতে ইতালিয়ান লিগের ম্যাচে মাঠে নামবে জায়ন্ট য়্যুভেন্টাস ও লাৎজিও। মৌসুমে প্রত্যাশিত শুরু পায়নি য়্যুভেন্টাস। কিন্তু ধীরে ধীরে ফর্মে ফিরেছে দলটি। সবশেষ ৬ লিগ ম্যাচে ৫ জয় তুলে নিয়েছে। কিন্তু লাৎসিওর বিপক্ষে নিষেধাজ্ঞার কারণে ময়েস কিনের সার্ভিস পাবে না য়্যুভেন্টাস। তবে ভ্লাহোভিচ, মিলিকসহ দলের অন্য সদস্যরা ফিট আছেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply