ভিন্ন ভিন্ন ম্যাচে মাঠে নামবে ম্যান ইউনাইটেড-ম্যানসিটি

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ (৮ এপ্রিল) মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির মতো জায়ান্টরা। নিজেদের ঘরের মাঠে ম্যান ইউনাইটেডের অতিথি এভারটন, ম্যাচ শুরু হবে বিকেলে সাড়ে ৫টায়। ম্যান সিটির অ্যাওয়ে ম্যাচে প্রতিপক্ষ সাউদাম্পটন, ম্যাচ শুরু রাত সাড়ে ১০টায়।

ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ডের বীরত্বে গেলো ম্যাচ জিতে জয়ের ধারায় ফিরেছে রেড ডেভিলরা। তবে কার্ড জনিত সমস্যা থাকায় এই ম্যাচে ক্যাসেমিরোকে পাচ্ছেন না এরিক টেন হাগ। এছাড়াও লুক শ আর আলেহান্দ্রো গার্নাচোকে দলে পাচ্ছেন না রেড ডেভিল বস। দুই দলের শেষ দশবারের দেখায় মাত্র পাঁচবার জিতেছে রেড ডেভিলরা। ২৯ ম্যাচ খেলে ২৭ পয়েন্ট নিয়ে টেবিলের ১৬তম স্থানে এভারটন। এক ম্যাচ কম খেলা ম্যান ইউনাইটেড ৫৩ পয়েন্ট নিয়ে আছে চার নম্বরে।

অন্যদিকে, ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপার লড়াইটা বেশ জমিয়ে তুলেছে ম্যানচেস্টার সিটি। শীর্ষে থাকা আর্সেনালের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমিয়ে এনেছে সিটিজেনরা। আর্সেনালের থেকে ১ ম্যাচ কম খেলে ৬৪ পয়েন্ট নিয়ে গানারদের চেয়ে ৮ পয়েন্ট পিছিয়ে আছে পেপ গার্দিওলার শিষ্যরা। পয়েন্ট ব্যবধান আরও কমিয়ে আনতে সাউদাম্পটনের বিপক্ষে মাঠে নামবে সিটি। চোট কাটিয়ে দলে ফিরছে হাল্যান্ড।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply