ফের নতুন কোচ নিয়োগ দিয়েছে পাকিস্তান

|

ছবি: সংগৃহীত

ঘরের মাঠে নিউজিল্যান্ডর বিপক্ষে পাঁচ ওয়ানডে ও পাঁচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে নতুন কোচ নিয়োগ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বাবর-আফ্রিদিরা নতুন কোচ হিসেবে পেয়েছেন নিউজিল্যান্ডের গ্রান্ট ব্র্যাডবার্নকে।

প্রধান কোচের পাশাপাশি নতুন ব্যাটিং কোচও নিয়োগ করেছে পাকিস্তান। অ্যান্ড্রু পাটিককে  ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। দু’জনেরই চুক্তি অস্থায়ী মেয়াদে। শুক্রবার (৭ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে পিসিবি। বিবৃতিতে জানানো হয়, স্রেফ নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে কাজ করবেন তারা। চুক্তিপত্রে মেয়াদ বাড়ানোর সুযোগ রাখা রয়েছে।

আপাতত অন্তর্বর্তীকালীন কোচ নিয়োগ দেয়া হলেও স্থায়ী কোচ নিয়োগ দেয়ার প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এবারই প্রথম নয়, এর আগেও পাকিস্তান দলের সঙ্গে কাজ করেছেন ব্র্যাডবার্ন।২০১৮ সালে পাকিস্তানের ফিল্ডিং কোচের দায়িত্ব পেয়েছিলেন তিনি। তিন বছর দায়িত্ব পালন শেষে ২০২১ সালে পাকিস্তান থেকে বিদায় নেন ৫৬ বছর বয়সী এই কোচ।

এদিকে, চোট কাটিয়ে দলে ফিরেছেন পেসার শাহিন শাহ আফ্রিদি। সঙ্গে আছেন নতুন পেস সেনসেশন ইহসানউল্লাহ। দলে ফেরানো হয়েছে নিয়মিত অধিনায়ক বাবর আজমকেও। আগামী ১৪ এপ্রিল শুরু হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ৭ মে থেকে মাঠে গড়াবে ওয়ানডে সিরিজ। এই সিরিজও পাঁচ ম্যাচের।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply