জীবন বাঁচাতে থানায় আশ্রয় সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিক ও তার পরিবারের

|

রূপগঞ্জ প্রতিনিধি :

‘বাঁচতে চাই বাঁচতে দিন, নয়তো থানায় আশ্রয় দিন’ এমন ব্যানার নিয়ে ভ্যান গাড়িতে চড়ে হাসপাতাল থেকে রূপগঞ্জ থানায় গিয়ে আশ্রয় নিয়েছেন রূপগঞ্জের বাংলা টিভির সাংবাদিক সোহেল কিরন ও তার পরিবারের সদস্যরা।

গত ৩ এপ্রিল সাংবাদিক সোহেলকে উপজেলার কাঞ্চন পৌরসভার কলি বাহিনীর সদস্য সন্ত্রাসী আফজাল ও তার সহযোগীরা কুপিয়ে আহত করে। পরের দিন কাঞ্চন পৌর আওয়ামী লীগের সেক্রেটারি গোলাম রসুল কলিকে প্রধান আসামি করে মামলা করে সোহেলের ছোটভাই সাহেল মাহমুদ।

রোববার (৯ এপ্রিল) দুপুর ১২ টার দিকে রূপগঞ্জ থানার প্রধান ফটকের সামনে অবস্থানকালে আহত সাংবাদিকের পিতা আব্দুল হান্নান জানান, সংবাদ প্রকাশের জেরে স্থানীয় কলির বাহির লালিত সন্ত্রাসী আফজাল তাকে ধারালো অস্ত্র ও ভাঙা কাঁচ দিয়ে উপর্যুপরী আঘাত করে সোহেল কিরনকে গুরুতর জখম করে। এ ঘটনায় আহতের ছোট ভাই সাহেল মাহমুদ বাদী হয়ে কলি ও আফজালকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। গুরুতর আহত সোহেল কিরনকে চিকিৎসার জন্য একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে শনিবার থেকে কলির লোকজন মামলা তুলে নেয়ার জন্য পর্যায়ক্রমে তার পিতাসহ পরিবারের লোকজনকে হুমকি দিয়ে আসছে। ছেলের নিরাপত্তা চেয়ে রোববার দুপুর ১২ টার দিকে আহত সোহেল কিরনসহ তার বাবা, মা, স্ত্রী ও সন্তানকে রূপগঞ্জ থানায় অবস্থান নেন।

পরে দুপুর আড়াইটার দিকে নারায়ণগঞ্জ সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) আবির হোসেন পর্যাপ্ত নিরাপত্তার আশ্বাস দিয়ে সোহেলকে পুরনায় হাসপাতালে পাঠায়।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply