নাটোরের সিংড়ায় সড়ক দুর্ঘটনায় পৌর মেয়র আহত

|

সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস ও তার ব্যবহৃত গাড়ি। ছবি : সংগৃহীত

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

সড়ক দুর্ঘটনায় নাটোরের সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস ও তার গাড়ি চালক রমিজুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। রোববার (৯ এপ্রিল) ভোর সাড়ে ৩টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বর্তমানে তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পৌরসভার নির্বাহী কর্মকর্তা আবদুল মতিন বলেন, দাফতরিক কাজে মেয়র জান্নাতুল ফেরদৌস ঢাকায় গিয়েছিলেন। শনিবার (৮ এপ্রিল) রাতে বাসযোগে নাটোরে এসে তিনি পৌরসভার গাড়িতে সিংড়ায় ফিরছিলেন। পথে খেজুরতলা এলাকায় মেয়রকে বহনকারী গাড়িটি অসাবধানতাবসত দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে মেয়রের গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে মেয়রসহ তার গাড়িচালক রমিজুল ইসলাম গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহত দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অমিনুল ইসলাম বলেন, পৌর মেয়রের নাক-মুখে গুরুতর জখম রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে। পরে তার গাড়ি চালকের নাক দিয়ে রক্ত আসায় তাকেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তারা দুজনই আশঙ্কামুক্ত রয়েছেন।

ঝলমলিয়া হাইওয়ে থানার ওসি এমএম মাসুদ বলেন, দুর্ঘটনা কবলিত দুটি গাড়ি হেফাজতে নেয়া হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply